সখীপুরে ডাকাতির প্রস্তুতি কালে দুইজন গ্রেফতার


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০৬:০৮ অপরাহ্ন, ২৪শে জুন ২০২৩


সখীপুরে ডাকাতির প্রস্তুতি কালে দুইজন গ্রেফতার
ছবি: জনবাণী

টাঙ্গাইলের সখীপুরে ডাকাতির প্রস্তুতি গ্রহণ কালে দুইজন ডাকাত ও একটি প্রাইভেটকার আটক করেছে থানা পুলিশ।উদ্ধার করেছে বেশ কিছু দেশীয় অস্ত্র। শুক্রবার (২৩ জুন) গভীর রাতে উপজেলার দেওদীঘি বাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।


সখীপুর থানা সূত্রে জানা যায়, ১০-১২ জনের একটি ডাকাত দল দেওদীঘি বাজারের উত্তর পাশে আলম মিয়ার দোকানের পেছনে জড়ো হয়ে ডাকাতির প্রস্তুতি গ্রহণ করে। গোপন সংবাদের ভিত্তিতে সখীপুর থানা পুলিশ অভিযান পরিচালনা করে ঘটনাস্থল থেকে দুইজন ডাকাত আটক করে। ডাকাতির কাজে ব্যবহৃত ১টি প্রাইভেটকার, ১টি দা,১টি চাপাতি ও ১টি ভোল্ট কাটারও উদ্ধার করেন সখীপুর থানা পুলিশ।


আরও পড়ুন: সখীপুরে আটিয়া বন অধ্যাদেশ বাতিলের দাবিতে মানববন্ধন


গ্রেফতার হওয়া ওই দুই ডাকাত সদস্য মানিকগঞ্জ জেলার শিবালয় থানার ঘোনাপাড়া এলাকার মৃত আব্দুল লতিফ খান ওরফে হাকিমের ছেলে মো. বাবুল খান ওরফে বাবু (২৯) এবং ফরিদপুর জেলার সালথা থানার নটখোলা এলাকার নুরু শেখের ছেলে রাজিব শেখ (৩৫)।


আরও পড়ুন: সখীপুরে সাংবাদিক নাদিমের খুনিদের ফাঁসির দাবিতে সাংবাদিকদের মানববন্ধন


জানতে চাইলে এ বিষয়ে সখীপুর থানার উপ পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমি এবং ওই এলাকার টহল টিম মিলে এ অভিযান পরিচালনা করে দুইজন ডাকাতকে গ্রেফতার করি। সাত দিনের রিমান্ড চেয়ে আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে। পরবর্তীতে জিজ্ঞাসাবাদের মাধ্যমে আরও তথ্য পাব বলে আশা করি। ঈদকে সামনে রেখে এরকম সংঘবদ্ধচক্র অধিক তৎপর হয়। জনসাধারণকে সতর্ক থাকতে হবে এবং যে কোন প্রয়োজনে থানায় অবহিত করার অনুরোধ রইলো।


জেবি/এসবি