শ্রীপুরে শপিংমলে ঈদের কেনাকাটায় ক্রেতা উপস্থিতি কম


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৩ অপরাহ্ন, ২৬শে জুন ২০২৩


শ্রীপুরে শপিংমলে ঈদের কেনাকাটায় ক্রেতা উপস্থিতি কম
ছবি: জনবাণী

ঈদের আর মাত্র বাকি আছে দুদিন। এদিকে ঈদের কেনাকাটায় ক্রেতাদের উপস্থিতি কম শ্রীপুরে শপিংমলগুলোতে। তবে ক্রেতাদের মনে নেই কোন স্বস্তি। নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম বাড়ার সাথে প্রভাব পড়েছে শপিংমলের বিভিন্ন পোশাকে দামের মধ্যে। 


এছাড়া এবার কোরবানির ঈদে অনেকেরই কুরবানির পশু কিনতে হবে পশুর দামও অনেক বেশি চড়া।


সোমবার (২৬ জুন) শ্রীপুরের মাওনা চৌরাস্তা ইয়াকুব মাস্টার টাওয়ারে গিয়ে দেখা যায়, পোশাকের দোকানে ক্রেতাদের ভীড় অনেক কম। 


পোশাক কিনতে আসা জামাল নামের একজনের সাথে কথা হয় গাইবান্ধা থেকে এসেছেন তিনি একটি স্পিনিং মিলে রিং বিভাগের চাকরি করেন জানান, ঈদের ছুটিতে বাড়িতে যেতে হবে কিন্তু স্পিনিং মিল কর্তৃপক্ষ আমাদেরকে অর্ধেক বেতন দিয়েছে বাকি মাস কিভাবে চলবো, ভাবছি অন্তত মা বাবার জন্য কিছু পোশাক কিনব।


মাওনা চৌরাস্তার মালেক মাস্টার টাওয়ারে আসা ভালুকার এসকিউ গ্রুপের কালার মাস্টার ড্রইং থেকে মার্কেট করতে আসা রেজাউল করিম জানান, তিনি এবার কুরবানির পশু নিয়ে ব্যস্ত, অল্প কিছু কেনাকাটা করবেন।


আরও পড়ুন: রাজধানীতে জমে উঠেছে ঈদের কেনাকাটা


মালিক মাস্টার মার্কেটের জুতা ব্যবসায়ী আকরাম হোসেন জানান, এবার কোরবানির ঈদেতো বেচা বিক্রি অনেক কম, ক্রেতারা কুরবানির পশু নিয়ে ব্যস্ত। তাছাড়া নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম বাড়ার সাথে আমাদের মার্কেটের পণ্যের প্রভাব পড়ছে তাই ক্রেতারা জুতা পোশাক কিনতে আগ্রহী হচ্ছেন না।


মাওনা চৌরাস্তা বণিক সমিতির সভাপতি এডভোকেট আশরাফুল ইসলাম রতন জানান, এবার কোন প্রকার মার্কেটে পণ্য কিনতে আসা জনসাধারণের হয়রানি পোহাতে হচ্ছে না। মার্কেটে আইন-শৃঙ্খলা জোরদার করা হয়েছে।


জেবি/ আরএইচ/