ইমোতে এলো ঈদ স্পেশাল গেম


Janobani

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ: ০৬:৫৩ অপরাহ্ন, ২৬শে জুন ২০২৩


ইমোতে এলো ঈদ স্পেশাল গেম
ফাইল ছবি

জনপ্রিয় মেসেজিং অ্যাপ ইমো। ঈদ উপলক্ষে এই অ্যাপে একটি ফান অ্যাকটিভিটি নিয়ে এসেছে।  নতুন এই গেমের নাম ‘ঈদ স্পেশাল গেম’। 


সোমবার (২৬ জুন) থেকে শুরু হয়ে এই ইন-অ্যাপ গেমটি মাত্র দুই সপ্তাহ ধরে চলবে। 


জানা যায়, মুসলমানদের সব চেয়ে বড় উৎসব ইদুল আজহাকে কেন্দ্র করে একে অপরের সঙ্গে যোগাযোগ আরো সমৃদ্ধ করতেই এ ধরনের আয়োজন করেছে ইমো। গেম পেজে অন্যান্য ব্যবহারকারীর সঙ্গে বিভিন্ন কর্মকাণ্ডে অংশগ্রহণের মধ্য দিয়ে আকর্ষণীয় এই গেমে অংশ নেয়া যাবে। যার মধ্যে রয়েছে, কল করা, স্টোরিতে অ্যাক্টিভিটি শেয়ার দেয়া বা অন্য ব্যবহারকারীদের গ্রিটিং কার্ড পাঠানো ইত্যাদি। 


আরও পড়ুন: চলতি বছরই মানুষের মস্তিষ্কে চিপ বসাচ্ছেন ইলন মাস্ক


অ্যাপের এই গেমে অংশ নিতে ব্যবহারকারীদের নিদিষ্ট কিছু কল ও মেসেজ করতে হবে। কল-মেসেজের পরিমাণ অনুযায়ী ব্যবহারকারীরা লাকি ড্র’তে অংশ নিতে পারবেন। এর মধ্যে ইউজার ইন্টারফেসে অন্য বন্ধুদের পয়েন্টসও দেখতে পারবেন ব্যবহারকারীরা। তাছাড়া ব্যবহারকারীরা পাবেন ঈদ উইশ কার্ড। নানারকম শুভেচ্ছাবার্তা ও ইমোতে শেয়ার করা স্মরণীয় ঘটনা থাকবে এসব উইশ কার্ড-এ। 


আরও পড়ুন: ৬৯৯ টাকায় ব্লু-ব্যাজ দিচ্ছে ইনস্টাগ্রাম


এছাড়াও এই গেমে থাকবে ‘মিস্টিরিয়াস’ ও ‘রেয়ার’ কার্ড। পরবর্তীতে, এসব কার্ড ইমো বন্ধুদের পাঠানোর সুযোগ পাওয়া যাবে; অথবা হলিডে অ্যাভাটার ফ্রেম, হলিডে মেডেল ও ডায়মন্ড বোনাসের মতো বিশেষ ফেস্টিভ্যাল ভার্চ্যুয়াল গিফটে রিডিম করা যাবে। সুস্থ প্রতিযোগিতা নিশ্চিত করতে একটি র‌্যাংকিঙ চার্টের মধ্য দিয়ে ব্যবহারকারী ও তার বন্ধুরা কতোটি কার্ড পেয়েছেন তাও দেখা যাবে।


জেবি/এসবি