দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন

সুন্দরগঞ্জে গণসংযোগে ব্যাস্ত আফরোজা বারী


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৬:১৫ অপরাহ্ন, ২৭শে জুন ২০২৩


সুন্দরগঞ্জে গণসংযোগে ব্যাস্ত আফরোজা বারী
ছবি: জনবাণী

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ডের ছবিসহ সাধারণ ভোটারদের কাছে বার্তা পৌঁছে দিচ্ছেন উপজেলা আ.লীগের সভাপতি বিশিষ্ট শিল্পপতি মিসেস আফরোজা বারী। গাইবান্ধা-১ সুন্দরগঞ্জ আসনে গণসংযোগ করে চলেছেন বাংলাদেশ আ.লীগের মনোনয়ন প্রত্যাশী মিসেস আফরোজা বারী। 


সম্প্রতি উপজেলার ছাপড়হাটী ইউপির শোভাগঞ্জ এলাকায় প্রধানমন্ত্রীর উন্নয়ন কর্মকাণ্ডের বার্তা নিয়ে গণসংযোগ করেন, মিসেস আফরোজা বারী। 


এ সময় তিনি ভোটারদের জানান, পাকিস্তানি হানাদার বাহিনীদের হাত থেকে দেশ স্বাধীনের পর রাষ্ট্রের তহবিলে অর্থ ছিল মাত্র ১৮ ডলার। ১৮ ডলারের দেশকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নত দেশে পরিনত করেছে। আমরা এখন মধ্যম পর্যায়ের দেশে উত্তীর্ণ হয়েছি। আমাদের দেশের শিক্ষা ব্যবস্থা ভালো, বর্তমান সমাজে ঘরে ঘরে শিক্ষিত ছেলে মেয়ে আছে। প্রতিটি পাড়ায় সরকারি চাকুরিজীবী আছে।


তিনি বলেন, আপনারাও অনেকে ঢাকা চট্টগ্রামে রিক্সা চালাতে বা কর্মের জন্য গিয়ে থাকেন, আপনারাও উন্নয়নের কথা ভালো জানেন। প্রধানমন্ত্রীর অব্যাহত উন্নয়নে অংশ হিসেবে আমরাও স্বপ্নের তিস্তা সেতু পেয়েছি। শুধু তাই নয়, আমাদের উপজেলার ৮ টি ইউনিয়ন নদী কবলিত ইউনিয়ন, এই সকল ইউনিয়নের সাধারণ মানুষের দুর্ভোগ লাঘবে ছোট বড় অনেক ব্রীজ নির্মাণ করা হয়েছে। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে সাধারণ ভোটারদের থেকে পাওয়া বার্তা অনুযায়ী এ আসনে জাতীয় পার্টির থেকেও অনেকটা এগিয়ে আছে আ.লীগ। 


আরও পড়ুন: সুন্দরগঞ্জে প্রবাসী বন্ধুর বউকে নিয়ে পলাতক


তিনি আরও বলেন, শুধু তাই নয়, সাধারণ ভোটারদের কাছে স্পষ্ট জাতীয় পার্টি উপজেলার উন্নয়ন থামিয়ে দিয়েছে। সুন্দরগঞ্জ আসনের সিংহ পুরুষ মাটি ও মানুষের নেতা উন্নয়নের কান্ডারী সাবেক সাংসদ শহীদ মঞ্জুরুল ইসলাম লিটন। সেই নেতা হত্যার খলনায়ক জাতীয় পার্টি। আ.লীগ দলের জনপ্রিয় নেতা শহীদ মঞ্জরুল ইসলাম লিটনকে হত্যা করে, তারাই আবার আ.লীগের হাত ধরে ক্ষমতায় এসেছেন। অথচ সে দিনের ঘটনার পর সরকারি সুযোগ-সুবিধা থেকে অনেকটা পিছিয়ে এই নির্বাচনী এলাকার ভোটাররা। সাবেক সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটন এমপি থাকা অবস্থায় সুন্দরগঞ্জের মানুষ সরকারি সকল সুযোগ-সুবিধা পেতেন। বর্তমানে ধরাছোয়ার বাইরে সরকারি উন্নয়ন মূলক কাজ। 


মিসেস আফরোজা বারীর বিষয়ে ভোটাররা জানান, আমরা উপজেলাবাসী শহীদ মঞ্জরুল ইসলাম লিটন এমপির বড় বোন মিসেস আফরোজা বারীর কর্মকাণ্ডে বেশ খুশি। তিনি নিজস্ব অর্থায়নে সাধারণ মানুষের মাঝে যে সকল সেবা দিয়েছেন, তা তিনি প্রধানমন্ত্রীর নাম ব্যবহার করে বিতরণ করেছেন। তিনি কখনো নিজের পরিচয়ে কোন কিছু বিতরণ করেনি, প্রধানমন্ত্রীর নামে জনকল্যাণে ব্যাপক কাজ করেছেন মিসেস আফরোজা বারী। আমরা স্থানীয় সংসদ সদস্যের কাছে যেকল সুবিধা থেকে বঞ্চিত ছিলাম তার অনেকটা পুরন করেছে মিসেস আফরোজা বারী। আমরা ওয়াদাবদ্ধ হয়েছি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মিসেস আফরোজা বারীকে ভোট দিয়ে আমরা আমাদের উপজেলার পরিবর্তন আনতে চাই। 


উপজেলা আ.লীগের সভাপতি বিশিষ্ট শিল্পপতি মিসেস আফরোজা বারীর সাথে দৈনিক জনবানীর কথা হলে তিনি জানান, আমি উপজেলাবাসীর কাছে অপরিচিত থাকা অবস্থায় নির্বাচনে ৬০ হাজারের অধিক ভোট পেয়ে ছিলাম, বর্তমান উপজেলাবাসী আমাকে জানেন চিনেন ভোটের মাঠে তারাই দেখিয়ে দিবেন। প্রধানমন্ত্রী আমাকে নৌকার মনোনয়ন দিলে সুন্দরগঞ্জ আসনটি আমি নেত্রীকে বিজয় উপহার দিতে পারবো ইনশাআল্লাহ।


জেবি/ আরএইচ/