পদ্মা সেতু পাড়ি দিয়ে গোপালগঞ্জে প্রধানমন্ত্রী


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ১২:০৩ অপরাহ্ন, ১লা জুলাই ২০২৩


পদ্মা সেতু পাড়ি দিয়ে গোপালগঞ্জে প্রধানমন্ত্রী
ফাইল ছবি

দুই দিনের সফরে নিজ জেলা গোপালগঞ্জে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি সড়কপথে পদ্মা সেতু পাড়ি দিয়ে গোপালগঞ্জে যান। এ নিয়ে ১৪ বার পদ্মা সেতু পাড়ি দিলেন সরকারপ্রধান।


প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহর শনিবার (১ জুলাই) সকাল ৮টা ৫০ মিনিটে পদ্মা মাওয়া টোল প্লাজায় ৮ নম্বর লেন দিয়ে প্রবেশ করে। সেতু অতিক্রম করে সকাল ৯টায়। বেলা ১১টার কিছু সময় পর তিনি গোপালগঞ্জে পৌঁছান। 


রাস্তায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্বাগত জানাতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হাইওয়ে এক্সপ্রেস মাদারীপুরের শিবচরের পাঁচ্চর গোলচত্বরে হাজারো জনতার ঢল নামে। এসময় জাতীয় সংসদের চিফ হুইপ নুর-ই-আলম চৌধুরী এমপির পক্ষ থেকে শিবচর উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও মহিলা আওয়ামী লীগসহ বিভিন্ন সহযোগী সংগঠনের বিপুলসংখ্যক নেতাকর্মী প্রধানমন্ত্রীকে রাস্তার দুই পাশে দাঁড়িয়ে স্বাগত জানান। 


প্রধানমন্ত্রী প্রথমে কোটালীপাড়ায় যান। সেখানে উপজেলা আওয়ামী লীগের সঙ্গে ঈদ শুভেচ্ছা ও মতবিনিময় শেষে বিকেলে টুঙ্গিপাড়ায় যাবেন। টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি জিয়ারত করবেন এবং নিজ বাড়িতেই রাতযাপন করবেন।


আরও পড়ুন: মানুষ বুঝতে পেরেছে আওয়ামী লীগ জনগণের সেবক: শেখ হাসিনা


পরদিন রোববার (২ জুলাই) টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন। পরে বিকেলে পদ্মা সেতু হয়ে রাজধানীতে ফিরবেন।


এদিকে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতির সফরকে ঘিরে গোপালগঞ্জে বিরাজ করছে উৎসবের আমেজ। প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে প্রস্তুতিমূলক সভা করেছে জেলা প্রশাসন ও গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ এবং টুঙ্গিপাড়া-কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ। জেলার সড়কের মোড়ে-মোড়ে প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে টাঙ্গানো হয়েছে নানা ধরনের ব্যানার, ফেস্টুন ও বিলবোর্ড। নির্মাণ করা হয়েছে অনেকগুলো তোরণ।


জেবি/ আরএইচ/