ইউপি নির্বাচনে আচরনবিধি লঙ্ঘনের অভিযোগে সংবাদ সম্মেলন


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:৩১ অপরাহ্ন, ৪ঠা জুলাই ২০২৩


ইউপি নির্বাচনে আচরনবিধি লঙ্ঘনের অভিযোগে সংবাদ সম্মেলন
ছবি: জনবাণী

দুমকিতে ইউপি নির্বাচনে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন অভিযুক্ত ফুটবল প্রতীকের প্রার্থী মো. খলিলুর রহমান। 


শ্রীরামপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মো. খলিলুর রহমান অপর প্রতিদ্বন্দ্বি প্রার্থী মো. নুরুল আমিনের দুমকি উপজেলা রিটার্নিং কর্মকর্তার বরাবর নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের আবেদনের প্রেক্ষিতে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে মঙ্গলবার দুপুর ১২টায় দুমকি প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলন করেন।


আরও পড়ুন: দুমকিতে ২ ইউপি নির্বাচনে বাবা ছেলেসহ ৮ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল


খলিলুর রহমান লিখিত বক্তব্যে বলেন, আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মো. নুরুল আমিন তালা প্রতীকের প্রার্থী। সে আমার ভাবমূর্তি নষ্ট করার জন্য উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তার কাছে আমার বিরুদ্ধে মিথ্যা বানোয়াট ভিত্তিহীন একটি অভিযোগ দাখিল করেছেন। যাহা কিছু অনলাইন পোর্টাল ও পত্রিকায়  প্রকাশিত হয়েছে। যা নির্বাচনে আমার ভাবমূর্তি নষ্ট করার একটি পাঁয়ে তারা মাত্র। উক্ত ওয়ার্ডে আমি বরাবর বিপুল ভোটে নির্বাচিত সদস্য ছিলাম। এলাকায় আমি সততা-নিষ্ঠার সাথে শালিস ব্যবস্থা, উন্নয়নমূলক কাজ করেছি। তাই আবার এলাকার জনগণের অনুরোধে তাদের আশা আকাঙ্ক্ষার পরিপ্রেক্ষিতে আবার নির্বাচনে প্রার্থী হয়েছি। আমার সুনাম নষ্ট করার জন্য আমার ছেলে মো. আরিফ (মাসুম বিল্লাহ) এবং ভাইয়ের ছেলে মো. মিজানুর রহমানের বিরুদ্ধে যে অভিযোগ করেছেন সেটা সম্পূর্ণ মিথ্যা বানোয়াট। আমার বিরুদ্ধে শাওন নামের ভাড়া করা কর্মীর দ্বারা মারধরের অভিযোগও মিথ্যা। প্রকৃত পক্ষে আমি তাকে চিনি না। আমার কর্মীর বিরুদ্ধে পোষ্টার ছেঁড়ার অভিযোগ‌ও সম্পূর্ণ বানোয়াট।


তিনি আরও বলেন, আমার  বিরুদ্ধে মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন অভিযোগ করায় ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে।


জেবি/ আরএইচ/