চাঁপাইনবাবগঞ্জের মানুষ শান্তিতে ঘুমাবেন: পুলিশ সুপার ছাইদুল হাসান


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:৩৪ অপরাহ্ন, ৮ই জুলাই ২০২৩


চাঁপাইনবাবগঞ্জের মানুষ শান্তিতে ঘুমাবেন: পুলিশ সুপার ছাইদুল হাসান
পুলিশ সুপার ছাইদুল হাসান

সোহেল রানা চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জে কোথাও মাদক কারবারি ও স্কুল কলেজে ইভটিজিং থাকবেনা। কিশোর গাং কাউ কে ছাড় দেয়া হবে না বলে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন নবাগত জেলা পুলিশ সুপার জনাব মো. ছাইদুল হাসান  (পিপিএম সেবা)।


শনিবার (৮ জুলাই) দুপুরে চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশ সুপার কার্যালয়ে সম্মেলন কক্ষে আয়োজিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ। 


৫ জুলাই আমের রাজধানী চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশ সুপার হিসেবে দায়িত্বভার গ্রহণ করে জনাব মো. ছাইদুল হাসান (পিপিএম সেবা)।


সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় ছাইদুল হাসান বলেছেন, চাঁপাইনবাবগঞ্জ জেলার মানুষ শান্তিতে ঘুমাবেন। এ জেলায় মাদক কারবারিদের বিরুদ্ধে যেকোন মূল্যে ব্যবস্থা নেয়া হবে। স্কুল কলেজের সামনে মেয়েদের ইভটিজিং করে এমন বখাটেদের এখানে কোন ছাড় নয়। কিশোর গাং এর বিরুদ্ধে উৎখাতের ব্যবস্থা নেয়ার কথা বলেন। চাঁপাইনবাবগঞ্জ জেলার বৃহত্তর কনসার্ট আম বাজারে যানজট নিরসনে কাজ করবে পুলিশের ট্রাফিক বিভাগ বলে এসব কথা বলেন। 


এসময় উপস্থিত ছিলেন, জেলা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আবুল কালাম শাহিদ, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অ্যাপস) রোকনুজ্জামান সরকার, অতিরিক্ত পুলিশ সুপার নবাবগঞ্জ সার্কেল আতোয়ার রহমান, অতিরিক্ত পুলিশ সুপার গোমস্তাপুর সার্কেল শামছুল আজম। এছাড়াও উপস্থিত ছিলেন, সদর মডেল থানার অফিসার ইনচার্জ ওসি সাজ্জাদ হোসেন, শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি চৌধুরী জোবায়ের, নাচোল থানার অফিসার ইনচার্জ ওসি মিন্টু রহমান, গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ ওসি মাহবুবুর রহমান, ভোলাহাট থানার অফিসার ইনচার্জ ওসি সেলিম রেজা প্রমুখ।


উপস্থিত ছিলেন, চাঁপাই প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক খোলা কাগজ পত্রিকার আখতারুজ্জামান ও সাধারণ সম্পাদক ও দৈনিক সকালের সময় জমশেদ আলী এবং সাংগঠনিক সম্পাদক দৈনিক জনবানী পত্রিকার জেলা প্রতিনিধি সোহেল রানা।


আরএক্স/