নির্বাচন হবে সুষ্ঠু ও নিরপেক্ষ, সখীপুরে নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৮:২৭ অপরাহ্ন, ১৩ই জুলাই ২০২৩


নির্বাচন হবে সুষ্ঠু ও নিরপেক্ষ, সখীপুরে নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা
সংবাদিকদের সঙ্গে কথা বলছেন নির্বাচন কমিশনার বেগম রাশেদা সুলতানা।

সখীপুরে নির্বাচন নিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেছেন নির্বাচন কমিশনার বেগম রাশেদা সুলতানা। বৃহস্পতিবার (১৩ জুলাই) সন্ধ্যায় টাঙ্গাইলের সখীপুরে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে নির্বাচন কমিশনার বলেন নির্বাচন নিয়ে শঙ্কিত হওয়ার কোন কারণ নেই, প্রতিটি নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। 


তিনি আরও বলেন, নির্বাচন ভালো হবে, ভালো হওয়ার জন্য যা যা প্রস্তুতি দরকার আমরা সেসব প্রস্তুতি নিয়েছি। একটাই মেসেজ- আমরা একটি অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন চাই। ভোটারেরা যাতে নির্বিঘ্নে ভোট দিয়ে খুশি মনে ভোট কেন্দ্র থেকে বেরিয়ে যেতে পারেন। 


এক প্রশ্নের জবাবে নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা বলেন, নির্বাচন নিয়ে মানুষের কৌতূহলের শেষ নেই, শঙ্কারও শেষ নেই। এ নিয়ে শঙ্কিত হওয়ার কোন কারণ নেই, আমরা কারো দ্বারা প্রভাবিত নই, আমরা একটি সুন্দর নির্বাচন করার জন্য ব্যাপকভাবে কাজ করে যাচ্ছি। 


আরও পড়ুন: সখীপুরে শৃঙ্খলা ভঙ্গের দায়ে কৃষক শ্রমিক জনতা লীগের ২ নেতা বহিস্কার


এ সময় টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আইরিন আক্তার, জেলা নির্বাচন কর্মকর্তা মতিয়ুর রহমান, সখীপুরের ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা মঞ্জুরুল মোর্শেদ, সখীপুর প্রেসক্লাবের সভাপতি শাকিল আনোয়ার প্রমুখ উপস্থিত ছিলেন। 


আরও পড়ুন: সখীপুরে কাঁচা মরিচের কেজি ৪০০ টাকা, নাজেহাল ক্রেতারা


উল্লেখ্য, আগামী ১৭ জুলাই সখীপুরের চারটি ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।  নির্বাচন কমিশনার বেগম রাশেদা সুলতানা বৃহস্পতিবার নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করতে হঠাৎ সখীপুরে আসেন।


জেবি/এসবি