ঘটকের ধর্ষণে অন্তঃসত্ত্বা নববধু


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:৩০ অপরাহ্ন, ১৫ই জুলাই ২০২৩


ঘটকের ধর্ষণে অন্তঃসত্ত্বা নববধু
ঘটক মো. হালিম সিকদার

ঝালকাঠির রাজাপুরে চাঞ্চল্যকর ধর্ষণ মামলার একমাত্র আসামিকে গ্রেফতার করেছে বরিশাল র‌্যাব-৮ এর সদস্যরা। 


শুক্রবার (১৪ জুলাই) রাতে ঢাকার নারায়গঞ্জ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদ থেকে (১৫জুলাই) শনিবার সকালে তাকে রাজাপুর থানায় সোপর্দ করে র‌্যাব। তার নাম মো. হালিম সিকদার (৪৫)। সে উপজেলার বড় কৈবর্তখালী গ্রামের মৃত আজিজ সিকদারের ছেলে।


পুলিশ জানায়, উপজেলার গালুয়া ইউনিয়নের চাড়াখালী এলাকার ভূক্তভোগী স্কুলছাত্রীর বিবাহের ঘটক হালিম সিকদার গত (১৫ এপ্রিল) তাদের বাড়িতে এসে জোড়পূর্বক স্কুলছাত্রীকে ধর্ষণ করে। পরে হালিম সিকদার ভূক্তভোগী স্কুলছাত্রীকে বিভিন্ন সময় বিভিন্ন প্রলোভন দেখিয়ে একাধিক বার ধর্ষণ করে। এতে বিয়ের আগেই ভূক্তভোগী স্কুলছাত্রী গর্ভবতী হয়। যা আল্ট্রাসনোগ্রাম এর মাধ্যমে জানতে পারেন। 


এ ঘটনায় গত (২৮ জুন) ভূক্তভোগী স্কুলছাত্রীর নানা মোসলেম ফরাজী বাদী হয়ে অভিযুক্ত ঘটককে আসামী করে রাজাপুর থানায় মামলা দায়ের করেন। মামলার ১৬ দিন পরে অভিযান চালিয়ে বরিশাল র‌্যাব-৮ সদস্যরা র‌্যাব-১১ এর সহায়তায় নারায়ণগঞ্জ এলাকায় একটি সিমেন্ট ফ্যাক্টরি থেকে হালিম সিকদারকে গ্রেফতার করে।


উল্লেখ্য , প্রায় ১৩ বছর পূর্বে ভুক্তভোগী কিশোরীর পিতা ও মাতার বিবাহ বিচ্ছেদ হয় এবং তারা পুনরায় ভিন্ন ভিন্ন স্থানে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে সংসার শুরু করে। সেই থেকেই ঐ কিশোরীকে তার নানা ভরন পোষন করে। অভিযুক্ত হালিম সিকদারের প্রস্তাবে গত ২৪ এপ্রিল ২০২৩ তারিখে নুর জামান নামের এক ব্যক্তির সাথে বিবাহ হয় ঐ কিশোরীর।


রাজাপুর থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় বলেন, র‌্যাবের গ্রেফতার করা ধর্ষণ মামলার আসামী হালিম সিকদারকে শনিবার দুপুরে ঝালকাঠি আদালতে পাঠানো হয়েছে।


আরএক্স/