চাঁপাইনবাবগঞ্জে কলেজ ছাত্রের আত্মহত্যা


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:৫২ অপরাহ্ন, ১৭ই জুলাই ২০২৩


চাঁপাইনবাবগঞ্জে কলেজ ছাত্রের আত্মহত্যা
ফাহিম ফয়সাল

চাঁপাইনবাবগঞ্জে পলিটেকনিক ইনস্টিটিউট কম্পিউটার টেকনোলজি বিভাগের পঞ্চম সেমিস্টারের ছাত্র ফাহিম ফয়সাল (২৪) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে প্রেমিকার ওড়না গলায় পেঁচিয়ে আত্মহত্যা করেছেন।


সোমবার (১৭ জুলাই) গভীর রাতে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বারোঘরিয়ার মহানন্দা ছাত্রবাসে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন তিনি। 


ফাইম ফয়সালের বাড়ি নাটোর জেলার পারকোল বড়াইগ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে। 


ফাহিম কম্পিউটার টেকনোলজি টেকনোলজি বিভাগের ২০২০-২১ শিক্ষাবর্ষের ৫ম সেমিস্টারের প্রথম শিফটের ছাত্র ছিলেন। এ বিষয়টি নিশ্চিত করেন চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউট অধ্যক্ষ প্রকৌশলী এ জে এম মাসুদুর রহমান। 


আরও পড়ুন: আত্মহত্যার প্ররোচনার অভিযোগে মা ও ছেলে হাজতে


ফাহিম ফয়সাল আত্মহত্যার আগ মুহূর্তে তার ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, মৃত্তিকা তুমি আমার বিশ্বাসটা একদম শেষ করে দিয়েছো। আর বিশ্বাস ছাড়া বেঁচে থাকাটা সম্ভব না। তোমার ব্যবহার করা একটা ওড়না দিয়েছিলে,আমি সেই ওড়নাতে আজ ফাঁসি দিচ্ছি। 


তার মায়ের উদ্দেশ্যে বলে গেছেন,  আম্মু পারলে আমাকে মাফ করে দিও, তোমার ছেলেটা এভাবে চলে যেতে চাইনি কখনো। আম্মু সত্যি তোমার ছেলে এতটাও খারাপ ছিল না। সময় মতো ওষুধগুলো খেয়েও বলে এসব কথা মৃত্যুর আগে বলে গেছেন।


এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন কে একাধিকবার তার মুঠোফোনে ফোন দিলেও তিনি ফোন রিসিভ করেননি ফলে তার বক্তব্য পাওয়া যায়নি।


জেবি/ আরএইচ/