চা শ্রমিকদের জীবনমান উন্নয়নে অনুদান বিতরণ


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:০০ অপরাহ্ন, ২০শে জুলাই ২০২৩


চা শ্রমিকদের জীবনমান উন্নয়নে অনুদান বিতরণ
ছবি: জনবাণী

সমাজসেবা অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত চা শ্রমিকদের জীবনমান উন্নয়ন কর্মসূচির আওতায় এককালীন পাঁচ হাজার টাকা করে অনুদান বিতরণ করা হয়েছে।


বৃহষ্পতিবার (২০ জুলাই) সকাল ১০ টায় প্রেমনগর চা বাগানে অনুদান বিতরণ করা হয়েছে। এ সময় নয়শত ৫৮ জন চা শ্রমিকের প্রত্যেককে পাঁচ হাজার টাকা করে বিতরণ করা হয়।


প্রেমনগর চা বাগানের তিনশত ৯৫ জন ও মৌলভী চা বাগানের পাঁচশত ৬৩ জনকে এককালীন পাঁচ হাজার টাকা করে অনুদান প্রদান করা হয় এবং পরবর্তীতে হামিদিয়া চা বাগানের একশত ৭২ জনকে অনুদান দেওয়া হবে।


আরও পড়ুন: মৌলভীবাজারে টিসিবি পণ্য বিক্রয় কার্যক্রম উদ্বোধন


মৌলভীবাজার সদর উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে অনুদান বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ।


সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শরীফ উদ্দিনের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সমাজসেবা অফিসার সুমন দেবনাথ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গিয়াসনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, মেম্বার সহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ।


প্রধান অতিথি নেছার আহমদ বলেন, সরকার পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে বিভিন্ন কার্যক্রম বাস্তবায়ন করছে। সবাই যাতে সমান সুযোগ পায় সেদিকে প্রধানমন্ত্রী সবসময় খেয়াল রাখছেন। টেকসই উন্নয়নের লক্ষ্যমাত্রা নিশ্চিত করতে হলে দেশের পিছিয়ে পড়া সকল জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন করতে হবে, কাউকে পেছনে রেখে সমাজের সামগ্রিক উন্নয়ন সম্ভব নয়।


জেবি/ আরএইচ/