রক্ত দিতে গিয়ে লাশ হলেন কলেজছাত্র


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ১২:৩৬ অপরাহ্ন, ২৫শে জুলাই ২০২৩


রক্ত দিতে গিয়ে লাশ হলেন কলেজছাত্র
প্রান্ত মিত্র। ছবি: সংগৃহীত

বন্ধুর বোনকে রক্ত দিতে বাসা থেকে বের হয়েছিলেন প্রান্ত মিত্র (২৩)। রাতে তিনি আর বাসায় ফেরেননি। পরে রাত আড়াইটার দিকে শহরের আলীপুর সেতুর উত্তর প্রান্ত এলাকায় সড়কের পাশে তার মরদেহ উদ্ধার করে ফরিদপুর কোতয়ালী থানার পুলিশ। 


মঙ্গলবার (২৫ জুলাই) মধ্যরাতে এ ঘটনা ঘটে।


নিহত প্রান্তর গ্রামের বাড়ি রাজবাড়ীর পাচুরিয়া গ্রামে। তার বাবা বিকাশ মিত্র শহরের দীপ শিখা স্কুলে শিক্ষকতা করেন। প্রান্ত বাবা-মায়ের সঙ্গে ফরিদপুর শহরের ওয়ারলেস পাড়া এলাকায় একটি ভাড়া বাড়িতে বসবাস করেন।


জানা যায়, ফরিদপুর সরকারি রাজেন্দ্র কলেজের অনার্স (উদ্ভিদবিদ্য বিভাগ) তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন প্রান্ত। তার বন্ধু হৃদয়ের বোন ফরিদপুর ডা. জাহেদ মেমোরিয়াল শিশু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। সোমবার রাতে হৃদয়ের বোনের রক্তের প্রয়োজন হলে ফোন পেয়ে বাড়ি থেকে বের হন প্রান্ত। কিন্তু আর ফিরে আসেননি।


আরও পড়ুন: রক্তদিয়ে ফেরার পথে মুরাদনগরের সেচ্ছাসেবীর মৃত্যু


হৃদয় জানান, রাত বাড়তে থাকলেও প্রান্ত হাসপাতালে না আসায় আমি চিন্তিত হয়ে পড়ি। আমি বার বার ওকে ফোন করি। তবে তার ফোনটি বন্ধ পাওয়া যাচ্ছিল।


প্রান্তের বাবা বিকাশ মিত্র জানান, বাড়ি থেকে বের হওয়ার পর অনেক দেরি হয়ে গেলেও প্রান্ত ফিরে আসেনি। পরে আমি তার বন্ধু হৃদয়কে ফোন করি। হৃদয় জানায় প্রান্ত হাসপাতালেও যায়নি।


কোতয়ালী থানার এস আই মো. শামিম হোসেন জানান, পথচারিদের কাছ থেকে খবর জেনে আলীপুর সেতু সংলগ্ন এলাকায় গিয়ে প্রান্তের মরদেহটি উদ্ধার করা হয়। তার বুকের মধ্যে ধারাল অস্ত্রের গভীর ক্ষত রয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি মঙ্গলবার সকালে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


জেবি/ আরএইচ/