জনবাণীতে সংবাদ প্রকাশ

ক্ষুদে প্রোগ্রামার ইয়ামিনকে শুভেচ্ছা জানালো চেয়ারম্যান ড. কিশোর


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:৩৭ অপরাহ্ন, ২৬শে জুলাই ২০২৩


ক্ষুদে প্রোগ্রামার ইয়ামিনকে শুভেচ্ছা জানালো চেয়ারম্যান ড. কিশোর
ছবি: জনবাণী

গুগুল প্লেস্টোরে ক্ষুদে প্রোগ্রামার ইয়ামিনের অ্যাপসের বিষয়ে জাতীয় দৈনিক জনবাণী পত্রিকায় সংবাদ প্রকাশিত হলে বিষয়টি নজরে পড়ে শিক্ষার্থীবান্ধব উপজেলা পরিষদ চেয়ারম্যান ড. আহসানুল আলম সরকার কিশোরের। শুভেচ্ছা জানাতে ক্ষুদে প্রোগ্রামার ইয়ামিনকে বুধবার ডেকে নিয়েছিলেন তার অফিসে। আশ্বাস দিয়েছেন প্রোগ্রামিং বিষয়ক কাজে তাকে ভবিষ্যত গড়তে করবেন সর্বাত্মক সহযোগীতা। ‘মুরাদনগর উপজেলা’ নামক অ্যাপসটির প্রসারে ও জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দিতে বৃহৎ পরিসরে কাজ করার জন্য বলেছেন তিনি।


পূর্বেও বিভিন্ন অনুষ্ঠানে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সহায়ক উদ্যোগের জন্য জনপ্রিয় হয়েছেন তিনি। বিজ্ঞানমনস্ক ব্যক্তিত্ব হিসেবে শিক্ষার্থীদের যেকোনো উদ্ভাবনী মেধা বিকাশে করে যাচ্ছেন নিরলস সহায়তা। 


আরও পড়ুন: মুরাদনগরের ক্ষুদে প্রোগ্রামার ইয়ামিনের কলেজ অ্যাপ গুগুল প্লে স্টোরে


তারই ধারাবাহিকতায় ইয়ামিনের প্রতি তার শুভেচ্ছা উপজেলার অন্যসকল আগ্রহী শিক্ষার্থীদের প্রবলভাবে উৎসাহিত করবে তাদের সুপ্ত প্রতিভা বিকাশের পথে। এছাড়াও উপজেলায় রোবটিক্স বিষয়ে প্রশিক্ষণ প্রাপ্ত শিক্ষার্থীদের কর্মদক্ষতা বৃদ্ধিতে আগ্রহ থাকলে তাদের গবেষণা বিষয়ক সহায়তার জন্য তিনি তৈরী।


ক্ষুদে শিক্ষার্থী ইয়ামিন জনবাণীকে বলেন, আমি চেয়ারম্যান মহোদয়ের প্রতি কৃতজ্ঞ, আমাকে ডেকে ভরসা প্রদান করেছেন তিনি। আশা করি ভবিষ্যতে আরো সুন্দর অ্যাপস তৈরী করে দেশের সেবা আত্মনিয়োগ করতে সক্ষম হবো। সেই সাথে জনবাণী পত্রিকাকেও বিশেষ ধন্যবাদ আমাকে নিয়ে সংবাদ প্রচার করে আমার কাজগুলোকে দেশবাসীর নিকট তুলে ধরায়।


জেবি/ আরএইচ/