দেশের উন্নয়নে আওয়ামী লীগের বিকল্প নেই: এমপি শাওন


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:১১ অপরাহ্ন, ২৬শে জুলাই ২০২৩


দেশের উন্নয়নে আওয়ামী লীগের বিকল্প নেই: এমপি শাওন
ছবি: জনবাণী

ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, দেশের উন্নয়নে আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই। আওয়ামী লীগ রাষ্ট্র ক্ষমতায় থাকলেই দেশের সাধারণ জনগণের কল্যাণ হয়। যার জন্যই আওয়ামী লীগ সরকার এখন বিশ্বের কাছে প্রশংসনীয়। তবে বিএনপি-জামায়াত দেশে সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টির চেষ্টা চালাচ্ছে। তাদের সকল অপচেষ্টা দেশের জনগণকে সঙ্গে নিয়েই ঐক্যবদ্ধভাবে প্রতিহত করা হবে।


বুধবার (২৬ জুলাই) সকালে ভোলার লালমোহনে বিএনপি-জামায়াতের নৈরাজ্য, উন্নয়নে প্রতিবন্ধকতা সৃষ্টি, ধ্বংসাত্মক কর্মকাণ্ড ও  অপরাজনীতির বিরুদ্ধে অনুষ্ঠিত শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 


উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগি সংগঠনের উদ্যোগে এ শান্তি সমাবেশের আয়োজন করা হয়। সমাবেশ শেষে এমপি  নূরুন্নবী চৌধুরী শাওনের নেতৃত্বে চৌরাস্তার মোড় থেকে একটি উন্নয়ন শোভাযাত্রা বের হয়ে উপজেলা পরিষদ প্রাঙ্গনে গিয়ে শেষ হয়।


আরও পড়ুন: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের দক্ষতা অনুযায়ী শিক্ষা দানের চেষ্টা করে যাচ্ছে: এমপি শাওন


লালমোহন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মালেকের সভাপতিত্বে এ সময় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি দিদারুল ইসলাম অরুন, সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, তজুমদ্দিন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, লালমোহন পৌরসভা আওয়ামী লীগের আহবায়ক শফিকুল ইসলাম বাদল, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমনসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।


জেবি/ আরএইচ/