ময়মনসিংহে সমাবেশ করার অনুমতি পায়নি জামায়াত


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৬:৫৩ অপরাহ্ন, ২৭শে জুলাই ২০২৩


ময়মনসিংহে সমাবেশ করার অনুমতি পায়নি জামায়াত
ফাইল ছবি

আগামীকাল শুক্রবার (২৮ জুলাই) ময়মনসিংহে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করার অনুমতি পায়নি জামায়াতে ইসলামি বাংলাদেশ। ফলে এই দলটিকে সভা-সমাবেশ করতে পারছে না।  


বৃহস্পতিবার (২৭ জুলাই) দুপুরে ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ফাল্গুনী নন্দী এই তথ্য নিশ্চিত করেছেন। তবে, এবিষয়ে তিনি কোন মন্তব্য করেননি।


এর আগে গত ২৫ জুলাই ময়মনসিংহ মহানগর জামায়াতের ৬ সদস্যের একটি প্রতিনিধি দল জেলা পুলিশ সুপারের কার্যালয়ে গিয়ে আগামীকাল ২৮ জুলাই বিক্ষোভ মিছিল ও সমাবেশ করার অনুমতি চেয়েছিল।  


আরও পড়ুন: ময়মনসিংহে সমাবেশের অনুমতি চেয়ে জামায়াতের আবেদন


এই বিষয়ে ময়মনসিংহ মহানগর জামায়াতে ইসলামির কার্যকরী কমিটির সদস্য অ্যাড. একেএম আমানুল্লাহ বাদল বলেন, অনুমতি না পাওয়ার পর সিদ্ধান্ত কি হবে, তা কেন্দ্রীয় ভাবে জানানো হবে। আপাতত এনিয়ে সাংগঠনিক কোন সিদ্ধান্ত আমার জানা নেই।  


জানা যায়, সুষ্ঠু ও অংশগ্রহণমূলক নির্বাচনের লক্ষ্যে অবিলম্বে কেয়ারটেকার সরকার ব্যবস্থা প্রতিষ্ঠা, দলের নায়েবে আমির ডা. শফিকুর রহমানসহ গ্রেফতারকৃত নেতাকর্মী ও আলেম-ওলামাদের মুক্তি, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণ এবং সাংবিধানিক অধিকার সভা-সমাবেশ করতে না দেওয়ার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করার ঘোষনা দিয়েছিল দলটি।


জেবি/ আরএইচ/