টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যানের শ্রদ্ধা


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:৩৯ অপরাহ্ন, ২রা আগস্ট ২০২৩


টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যানের শ্রদ্ধা
বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করছেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মো. নিজামুল হক নাসিম

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে শ্রদ্ধা জানিয়েছেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মো. নিজামুল হক নাসিম।


বুধবার (২ আগস্ট) সকালে টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে বঙ্গবন্ধুর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।


আরও পড়ুন: গোপালগঞ্জে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের বিক্ষোভ সমাবেশ


এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের সচিব (অতিরিক্ত সচিব) শ্যামল চন্দ্র কর্মকার, গোপালগঞ্জের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. আমিনুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মোহাইমিনুল ইসলাম, টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আল মামুন, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, অফিসার ইনচার্জ এস এম কামরুজ্জামানসহ বাংলাদেশ প্রেস কাউন্সিলের অন্যান্য সদস্যবৃন্দ।


শ্রদ্ধা নিবেদন শেষে তিনি '৭৫ -এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু সহ তার পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।


আরও পড়ুন: গোপালগঞ্জে এলজিইডির পরিষ্কার-পরিচ্ছন্নতা সপ্তাহ উদ্বোধন


পরে তিনি সমাধিসৌধ কমপ্লেক্সে সংরক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে স্বাক্ষর করেন এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতি বিজড়িত বিভিন্ন স্থানসমূহ পরিদর্শন করেন। 


এরপর তিনি গোপালগঞ্জ সার্কিট হাউজে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।


জেবি/এসবি