নীলফামারীতে আগুনে পুড়ে বৃদ্ধা শ্বাশুড়ী নিহত, পূত্রবধু মৃত্যু শয্যায়


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


নীলফামারীতে আগুনে পুড়ে বৃদ্ধা শ্বাশুড়ী নিহত, পূত্রবধু মৃত্যু শয্যায়

সৈয়দপুর প্রতিনিধি: নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার বড়ভিটা ইউনিয়নের মেলাবর গ্রামে অগ্নিদগ্ধ হয়ে ফুলমতি রায় (৭০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। তাকে বাঁচাতে গিয়ে অগ্নিদ্বগ্ধ হয়েছেন পুত্রবধু অঞ্জনা রানী (৪২)। তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 
বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সুত্রপাত হলে এই ঘটনা ঘটে। নিহত ফুলমতি সেখানকার রাজেন্দ্র নাথ রায়ের স্ত্রী।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) রাত আটটার দিকে অগ্নিকান্ডের সুত্রপাত হলে মূহুর্তের মধ্যে আশপাশ ছড়িয়ে পড়ে।

স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য প্রকাশ চন্দ্র রায় জানান, ওই বাড়িতে পুরুষ মানুষ কেউ সে সময় ছিলো না। নিহত ফুলমতি প্যারালাইজড রোগী। সার্বক্ষণিক বিছানায় শুয়ে থাকেন। অগ্নিকান্ডের সময় তাকে বাঁচাতে গিয়ে পুত্রবধু অঞ্জনা অগ্নিদ্বগ্ধ হন।

এ ব্যাপারে বড়ভিটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজলার রহমানের সাথে কথা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে জানান, অগ্নিকান্ডে পরিবারটির চারটি ঘর, দুটি গরু ও তিনটি ছাগল পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে কিশোরগঞ্জ ও জলঢাকা ফায়ার স্টেশনের কর্মীরা উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। 

কিশোরগঞ্জ  উপজেলা ফায়ার সার্ভিস এ্যান্ড সিভিল ডিফেন্স এর স্টেশন অফিসার আব্দুর রাজ্জাক  জানান, খবর পেয়ে সেখানে উপস্থিত হয় জলঢাকা ও কিশোরগঞ্জ ফায়ার স্টেশনের কর্মীরা। পরে আগুন নিয়ন্ত্রনে এনে ঘর থেকে লাশ বের করা হয়। বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সুত্রপাত ঘটে বলে জানান তিনি।