৫টি গাড়িতে ট্রাকের ধাক্কা, নিহত ২


Janobani

সুজন চক্রবর্তী, আসাম (ভারত)

প্রকাশ: ১০:৩৭ পূর্বাহ্ন, ২২শে আগস্ট ২০২৩


৫টি গাড়িতে ট্রাকের ধাক্কা, নিহত ২
মুম্বাই- পুনে এক্সপ্রেসওয়েতে দুর্ঘটনা

নিয়ন্ত্রণ হারিয়ে পরপর ৫টি গাড়িতে ধাক্কা কন্টেইনার ট্রাকের। মুম্বাই- পুনে এক্সপ্রেসওয়েতে ভয়াবহ দুর্ঘটনায় প্রাণ হারালেন ২জন। আহত একাধিক। 


পুলিশ জানা যায়, ট্রাকটি পুনে থেকে মুম্বাইয়ে যাচ্ছিল। হঠাৎ উল্টো রাস্তায় ঢুকে পড়ে। বেপরোয়া গতির ট্রাকটি পরপর ৫টি গাড়িতে ধাক্কা মারে। দুর্ঘটনায় একটি মারুতি গাড়ি একেবারে দুমড়ে মুচড়ে যায়। ওই গাড়ির মধ‍্যে থাকা ১ মহিলা ও চালক ঘটনাস্থলে প্রাণ হারান। ওই গাড়িতে থাকা আরও ২ মহিলা গুরুতর আহত হয়েছেন। 


পুলিশ আরও জানিয়েছে, দুর্ঘটনায় আরও একটি গাড়ির আরও ২ মহিলা যাত্রী আহত হয়েছেন। আহতদের তাড়াতাড়ি উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। অপরদিকে একই দিনে ভারতের ওড়িশার গঞ্জামে ভয়াবহ পথ দুর্ঘটনার খবর পাওয়া গেছে। 


জানা যায়, সোমবার (২১ আগস্ট) সকালে দ্রুতগতি গাড়ির ধাক্কায় প্রাণ হারান ১ মহিলা সহ ২ জন। পাশাপাশি আহত হয়েছেন আরও ১১জন। পুলিশ সূত্রে প্রকাশ, সোমবার (২১ আগস্ট ) কানওয়ার যাত্রীরা আসকার ঋষিকুল‍্যা নদী থেকে পবিত্র জল নিয়ে আরক্ষপুর গ্রামের তারকেশ্বর মন্দিরে নিয়ে যাচ্ছিলেন। 


তখনই দ্রুতগতিতে আসা একটি গাড়ি এসে তাদের ধাক্কা মারে। দুর্ঘটনায় ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে ১ জনের। অন‍্য ১ জনকে গুরুতর আহত অবস্থায় বেরহামপুরের এমকেসিজি ম‍েডিক‍্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। 


হাসপাতালে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। ঘাতক গাড়িটিকে আটক করেছে পুলিশ, এ ঘটনার তদন্ত চলছে।


আরএক্স/