ফুলবাড়িয়া স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন সিভিল সার্জন ডা. মো. নজরুল ইসলাম


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:৪৭ অপরাহ্ন, ২৯শে আগস্ট ২০২৩


ফুলবাড়িয়া স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন সিভিল সার্জন ডা. মো. নজরুল ইসলাম
সিভিল সার্জন ডা. মোহাম্মদ নজরুল ইসলাম

ফুলবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতাল পরিদর্শন করেছেন ময়মনসিংহ জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ নজরুল ইসলাম।


মঙ্গলবার (২৯ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে হঠাৎ ফুলবাড়িয়া সরকারি হাসপাতালে জেলা সিভিল সার্জন।তিনি হাসপাতালের অপারেশন থিয়েটার,ওষুধ ঘর,ল্যাব, প্রশাসনিক কার্যক্রম, অবকাঠামো গত অবস্থান অন্ত বিভাগ, বহিঃ বিভাগ ও বিভিন্ন ওয়ার্ড পরিদর্শন করে রোগীদের চিকিৎসা সেবা ও খাদ্য প্রদান সম্পর্কে খোঁজ খবর নিয়ে সন্তোষ প্রকাশ করেন।

 

ডাক্তার, নার্স ও কর্মচারীদের খোঁজখবর নেন। ভর্তিকৃত রোগী ও হাসপাতালের সেবা সংক্রান্ত বিষয়ে কথা বলেন।


এ সময় উপস্থিত ছিলেন ডেপুটি সিভিল সার্জন ডা. পরীক্ষিত কুমার পাড়,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ বিধান চন্দ্র দেবনাথ,জুনিয়র কনসালটেন্ট মেডিসিন ডা. মো. খাদেমুল ইসলাম নাঈম,জুনিয়র কনসালটেন্ট(গাইনি) ডাঃ খাদিজা সিদ্দিক সুইটি,ডা. মো. মমিনুল ইসলাম, জুনিয়র কনসালটেন্ট (শিশু)ডাঃ প্রসূন কান্তি রায়, মেডিকেল অফিসার ডাঃ আনিয়া সুলআনা বিথী, সিনিয়র স্বাস্থ্য শিক্ষা অফিসার সৈয়দ জাবেদ হোসেন,মেডিকেল টেকনোলজিস্ট (ইপিআই) জাহাঙ্গীর মো. সাজ্জাদ হোসেন,স্যানেটারি ইন্সপেক্টর মোঃ রুহুল আমিন,ইনচার্জ আব্দুল মান্নান,আইয়ুব আলী প্রমুখ।


এছাড়াও হাসপাতালে ডাক্তার ও নার্স স্বাস্থ্যকর্মীদের নিয়মিত উপস্থিতি হাসপাতালের পরিষ্কার পরিচ্ছন্নতা ইত্যাদি বিষয়ে তদারকি করেন এবং রোগীদের সাথে হাসপাতালের সেবা সংক্রান্ত বিষয়ে কথা বলেন।এসময় সিভিল সার্জন মহোদয় হাসপাতালের সকল কর্মকর্তা-কর্মচারীদের আরো আন্তরিক ভাবে কাজ করার ও রোগীবান্ধব হাসপাতাল ব্যবস্থা গড়ে তোলার জন্য পরামর্শ দেন।


মঙ্গলবার সকালে সিজারিয়ান ওটি হাসপাতালের অপারেশন থিয়েটারে তানিয়া(১৯) সিজারিয়ান মা ও বেবি উভয়ী সুস্থ আছে।


আরএক্স/