মাদকাসক্ত ছেলের থেকে বাঁচতে বাবা মায়ের আকুতি


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০৫:৪৩ অপরাহ্ন, ২৩শে সেপ্টেম্বর ২০২৩


মাদকাসক্ত ছেলের থেকে বাঁচতে বাবা মায়ের আকুতি
ছবি: জনবাণী

গাজীপুরের পুবাইলে ছেলের হয়রানি থেকে বাঁচতে আকুতি জানিয়েছেন তার বাবা পুবাইল থানা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক কাউন্সিলর আজিজুর রহমান শিরিষ।


শনিবার (২৩ সেপ্টেম্বর) সকালে তার  বাসায় সাংবাদিকদের একান্ত আলোচনায় এই আকুতি জানান তিনি। এসময় উপস্থিত ছিলেন তার স্ত্রী ও অপর দুই ছেলে সন্তান। 


এসময় তিনি বলেন, আমার ছেলে হাসানুর রহমান রাসেল  ছাত্রজীবন থেকে বিপদগামী। আমরা পারিবারিক ভাবে তাকে সংশোধন করার অনেক চেষ্টা করে ব্যার্থ হয়েছি। একপর্যায়ে সে মাদকাসক্ত হয়ে পরলে তাকে একাধিক বার বিভিন্ন পূনর্বাসন কেন্দ্রে পাঠিয়ে সুস্থ জীবনে ফিরিয়ে আনার চেষ্টা করেছি। এতে সে কিছুদিন সুস্থ থাকলেও পরে আগের অবস্থায় ফিরে গিয়ে আমাদের শারীরিক ও মানসিক ভাবে লাঞ্ছিত করতে থাকে। তার অত্যাচারে অতিষ্ঠ হয়ে আমরা স্ব পরিবারে বাড়ি ছেড়ে অন্যত্র বসাবাস করছি। 


আরও পড়ুন: গঙ্গাচড়ায় সামান্য বৃষ্টিতেই পাকা রাস্তার দুই ধারে জলাবদ্ধতা


তিনি আরও বলেন, সম্প্রতি সে আমাদের বিরুদ্ধে মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়সহ বিভিন্ন জায়গায় লিখিত অভিযোগ করেছে। সেই সাথে আমিসহ আমাদের পরিবারের সদস্যদের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করেছে। যাতে আমরা সামাজিক ভাবে চরমভাবে লজ্জায় পড়েছি। আমি দীর্ঘদিন যাবৎ এই এলাকায় জন প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করেছি। বর্তমানে আমি আমার পরিবারসহ এলাকাবাসী তার ভয়ে ভীত সন্ত্রস্থ অবস্থায় দিন পার করছি।


জেবি/এসবি