চাঁপাইনবাবগঞ্জে পূজা উদযাপন কমিটির সঙ্গে পুলিশের মতবিনিময়


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:৫৬ অপরাহ্ন, ২৭শে সেপ্টেম্বর ২০২৩


চাঁপাইনবাবগঞ্জে পূজা উদযাপন কমিটির সঙ্গে পুলিশের মতবিনিময়
পূজা উদযাপন কমিটির সঙ্গে পুলিশের মতবিনিময়

আসন্ন শারদীয় দূর্গাপূজা উপলক্ষে চাঁপাই নবাবগঞ্জ জেলা সদরে ৬২টি পূজা উদযাপন ও মন্দির কমিটির সঙ্গে সদর মডেল থানার উদ্যোগে নিরাপত্তা বিষয়ক মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।


বুধবার (২৭ সেপ্টেম্বর) সকালে চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশের সদর মডেল থানার সম্মেলন কক্ষে শারদীয় দূর্গাপূজার নিরাপত্তা বিষয়ক মত বিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহাঙ্গীর আলম।


উক্ত মতবিনিময় সভায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন সদর মডেল থানার পুলিশ পরিদর্শক এসএম মাকছুদুর রহমান, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি ডাবলু কুমার ঘোষ ও সাধারণত সম্পাদক শ্রী ধনঞ্জয় চ্যাটার্জী, সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক তরুণ সাহা, পৌর শাখার সভাপতি অপূর্ব সাহা, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের জেলা শাখার সাধারণ সম্পাদক দিলীপ রায়, ও পৌর শাখার সভাপতি সঞ্জয় ঘোষ। এছাড়াও উপস্থিত ছিলেন সদর উপজেলার ৬২ টি পূজা মণ্ডপ উদযাপন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক। 


এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন জানান জেলা পুলিশ সুপার স্যারের নির্দেশনা মতে প্রতিটি পুজা পূজা মণ্ডপ এলাকায় আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করা হবে। 


প্রতিবারের ন্যায় তিন স্তরে নিরাপত্তা ব্যবস্থা থাকবে। প্রতিটি পূজা মণ্ডপে সিসিটিভি ক্যামেরা স্থাপন করা হবে বলে এসব কথা জানান তিনি।


আরএক্স/