এরশাদ শিকদারের মেয়ের আত্মহত্যা প্রেমিকের বিরুদ্ধে মামলা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


এরশাদ শিকদারের মেয়ের আত্মহত্যা প্রেমিকের বিরুদ্ধে মামলা

রাজধানীর গুলশানের সুবাস্তু টাওয়ারের নিজ বাসায় এরশাদ শিকদারের মেয়ে জান্নাতুল নওরিন এশা (২২) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার ঘটনায় মামলা হয়েছে। এশার মা সানজিদা নাহার শুক্রবার (৪ ফেব্রুয়ারি) রাতে তার প্রেমিক প্লাবন ঘোষের বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনার মামলা করেন।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল হাসান বলেন, মামলায় বাদী অভিযোগ করেছেন, প্রেমিকের সঙ্গে ঝগড়া করে এশা আত্মহত্যা করেছে। আত্মহত্যায় প্ররোচনা দেয়ার অভিযোগে প্লাবন ঘোষকে মামলায় আসামি করা হয়েছে। এই মামলায় এখনো কেউ গ্রেপ্তার হয়নি। এ বিষয়ে তদন্ত চলমান রয়েছে বলেও জানান ওসি আবুল হাসান।

এর আগে শুক্রবার ভোরে গুলশানের শাহজাদপুরের সুবাস্তু টাওয়ারের নয় তলার একটি ফ্ল্যাটে আত্মহত্যা করেন এশা। পরিবারের দাবি, প্রেমিকের সঙ্গে অভিমান করে তিনি আত্মহত্যা করেছেন। ঘটনার পর এশার মা সানজিদা নাহার সাংবাদিক ও পুলিশকে বলেন, প্লাবন ঘোষ নামে এক ছেলের সঙ্গে তার সম্পর্ক ছিল।

তাদের মধ্যে প্রায়ই ঝগড়া লাগতো। বৃহস্পতিবার বিকালেও তার সঙ্গে ঝগড়া হয়। রাতে সে নিজের রুমে ঘুমাতে যায়। ভোরে অনেক ডাকাডাকি করলেও দরজা খোলেনি। পরে প্রতিবেশীদের সহায়তায় দরজা ভেঙে দেখি সে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ঝুলছে। তার দুই হাত ধারালো ব্লেড দিয়ে কাটা ছিল। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যাই। সেখানে চিকিৎসক জানায়- আমার মেয়ে আর নেই।

ওআ/