শৃঙ্খলা বজায় রাখতে পর্যাপ্ত আলোর ব্যবস্থা রাখবেন: মোস্তাফিজুর


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ১১:৫৩ পূর্বাহ্ন, ৯ই অক্টোবর ২০২৩


শৃঙ্খলা বজায় রাখতে পর্যাপ্ত আলোর ব্যবস্থা রাখবেন: মোস্তাফিজুর
মোস্তাফিজুর রহমান

আইন নিজের হাতে তুলে নিবেন না, আইনের প্রতি শ্রদ্ধা রাখবেন, শৃঙ্খলা বজায় রাখবেন পর্যাপ্ত আলোর ব্যবস্থা রাখবেন। পূজা চলাকালীন দায়িত্বে যারা থাকবে নির্দিষ্ট পোশাক ব্যবহার করবেন যেন তাদেরকে চিনা যায়। অপরিচিত কাউকে দেখলে এবং অপ্রীতিকর কোন ঘটনা ঘটার সঙ্গে সঙ্গে থানা পুলিশকে অবহিত করবেন সর্বোপরি শারদীয় দুর্গাপূজাকে সুন্দরভাবে উদযাপন করার জন্য সকলের সহযোগিতা কামনা করছি।


রবিবার (৮ অক্টোবর) প্রধান অতিথি বক্তব্যে সহকারী পুলিশ সুপার (শালিখা সার্কেল) মাগুরা মোস্তাফিজুর রহমান প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।


আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে মাগুরার শালিখায় উপজেলা পূজা উদযাপন পরিষদ কমিটির সদস্যদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 


শালিখা থানা চত্বরে আয়োজিত এ মতবিনিময় সভায় শালিখা থানা অফিসার ইনচার্জ মোশাররফ হোসেনের সভাপতিত্বে ও মিলন ঘোষের(ওসি তদন্ত ) সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শালিখা উপজেলা পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি অজিত কুমার রায়, যুগ্মসাধারণ সম্পাদক দীপঙ্কর মজুমদার, উপজেলা হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক নির্মল বিশ্বাস, হাজরাহাটি তদন্ত কেন্দ্রের ইনচার্জ আবুল কাশেমসহ পূজা উদযাপন পরিষদের বিভিন্ন ইউনিয়ন কমিটির সভাপতি, সম্পাদক ও সদস্যবৃন্দ প্রমুখ।


সভাপতির বক্তব্যে শালিখা থানা অফিসার ইনচার্জ মোশাররফ হোসেন বলেন, দুর্গাপূজা হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব।তাই এই উৎসবের দিনগুলো যেন বিরহের না হয় সে ব্যাপারে সবাইকে সচেষ্ট থাকতে হবে পাশাপাশি পূজামন্ডপে যদি কেউ অপ্রীতিকর ঘটনা ঘটানোর চেষ্টা করে তাহলে সে যেই হোক না কেন তাকে ছাড় দেওয়া হবে না।


আরএক্স/