নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে বিএনপির বিক্ষোভ


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:৩২ অপরাহ্ন, ৯ই অক্টোবর ২০২৩


নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে বিএনপির বিক্ষোভ
ছবি: জনবাণী

নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির এক দফা দাবি আদায়য়ের লক্ষ্যে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে মেহেরপুর জেলা বিএনপি।


সোমবার (৯ অক্টোবর) সকালের দিকে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। মেহেরপুর কলেজ মোড়ে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। মেহেরপুর জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য মাসুদ অরুনের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আমজাদ হোসেন, সিনিয়র সহ-সভাপতি জাবেদ মাসুদ মিলটন,আব্দুর রহমান, পৌর বিএনপি’র সভাপতি জাহাঙ্গীর বিশ্বাস, জেলা যুবদলের সভাপতি জাহিদুল হক জাহিদ প্রমূখ।


পরে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন ও বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির এক দফা দাবি আদায়য়ের লক্ষ্যে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মেহেরপুর জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য মাসুদ অরুণের নেতৃত্বে বিক্ষোভ মিছিলিটি কলেজ মোড় থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শহরের কাথুলী সড়কে গিয়ে মিছিল শেষ হয়। বিক্ষোভ মিছিলে মেহেরপুর জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের  সকল পর্যায়ের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।


আরএক্স/