জীবননগরে সামাজিক সুরক্ষা সুবিধাভোগীদের সাথে মতবিনিময় সভায় এমপি টগর


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:৫৭ অপরাহ্ন, ১৬ই অক্টোবর ২০২৩


জীবননগরে সামাজিক সুরক্ষা সুবিধাভোগীদের সাথে মতবিনিময় সভায় এমপি টগর
সামাজিক সুরক্ষা সুবিধাভোগীদের সাথে মতবিনিময় সভায় এমপি টগর

জীবননগর উপজেলায় ইউনিয়ন পর্যায়ে বর্তমান সরকারের সামাজিক সুরক্ষা কর্মসূচির আওতায় সুবিধাভোগী ব্যাক্তিদের নিয়ে মতবিনিময় সভা করেছেন চুয়াডাঙ্গা-২ আসনের এমপি সংসদ সদস্য হাজী মো. আলী আজগার টগর।


সোমবার (১৬ অক্টোবর) সকাল ১০টার সময় জীবননগর সীমান্ত ইউনিয়ন পরিষদের আয়োজনে উপজেলার প্রস্তাবিত চ্যাংখালী – মাঝদিয়া স্থলবন্দর  মাঠের এ মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন জীবননগর উপজেলা সহকারী ভূমি কমিশনার তিথী মিত্র। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা -২ আসনের সংসদ সদস্য হাজী মো. আলী আজগার টগর।


প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা হতোদরিদ্র মানুষকে সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় বিভিন্ন ধরনের ভাতা দিচ্ছেন।


বয়স্ক,বিধবা, স্বাসমী পরিত্যাক্তা, মাতৃত্বকালীন ভাতা দিচ্ছেন, দরিদ্র পরিবারের সন্তানদের শিক্ষা উপবৃত্তি দিচ্ছেন, মুক্তিযোদ্ধা ভাতা দিচ্ছেন, প্রতিবন্ধবন্ধী ভাতা দিচ্ছেন।


যে প্রধানমন্ত্রী আপনাদের জন্য এতো কিছু করছেন তার জন্য আপনাদেরও কিছু করার আছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আপনাদের মূল্যবান ভোটটি নৌকায় মার্কায় দিয়ে আবারও আওয়ামী লীগ সরকারকে নির্বাচিত করে শেখ হাসিনার হাতকে শক্তিশালি করতে হবে। আওয়ামীলীগ সরকার গরীব দুঃখী মানুষের সরকার।


অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জীবননগর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি গোলাম মর্তুজা, জীবননগর উপজেলা চেয়ারম্যান ইহজীবন হাফিজুরর রহমান,জীবননগর পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম,পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র রফিকুল ইসলাম,সীমান্ত ইউনিয়ন আওয়ামীলীগের সভাসতি আব্দুল মালেক মোল্লা,সাধারন সম্পাদক হাজী সিরাজ উদ্দিন শুকুর, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম ঈসা, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান লিটন মোল্লা ও বাঁকা ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের প্রধান প্রমুখ।


অনুষ্ঠানের সার্বিক সহযোগিতা ও সঞ্চালনায় ছিলেন সীমান্ত ইউপি চেয়ারম্যান ইসাবুল ইসলাম মিল্টন মোল্লা ও যুবলীগ নেতা সেকেন্দার আলী।


আরএক্স/