শ্রীপুরে মক্তব থেকে ফেরার পথে ধর্ষণের শিকার ৭ বছরের শিশু


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


শ্রীপুরে মক্তব থেকে ফেরার পথে ধর্ষণের শিকার ৭ বছরের শিশু

শ্রীপুর প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুর উপজেলার টেংরা এলাকায় মক্তব থেকে বাড়ি ফেরার পথে ৭ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে বলে এক যুবকের বিরুদ্ধে অভিযোগ  পাওয়া গেছে।আজ বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) সকাল সাড়ে সাতটার দিকে  উপজেলার টেংরা গ্রামে এ ঘটনা ঘটে। 

শিশুটি নানার বাড়িতে থেকে টেংরায় স্থানীয় একটি মসজিদের মক্তবে কুরআন শিখতো। ঘটনার সময় শিশুটি মক্তব থেকে বাড়ি ফিরছিল।এ ঘটনায় ধর্ষণের শিকার ওই শিশুটির বাবা ৯৯৯ ফোন করলে শ্রীপুর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ধর্ষককে আটক করে থানায় নিয়ে যায়।

অভিযুক্ত ধর্ষক আমিনুল ইসলাম (৪৫) উপজেলার তেলিহাটি ইউনিয়নের টেংরা গ্রামের সামসুউদ্দিনের ছেলে। আমিনুল ইসলাম নার্সারির চারা বিক্রি করে।শিশুটির বাবা মুঠোফোনে জানান, নানার বাড়িতে বেড়াতে গিয়ে এ ঘটনার স্বীকার হয়েছেন। আজ সকালে তার মেয়ে গ্রামের মসজিদ থেকে বাড়ি ফেরার পথে প্রতিবেশী আমিনুল ইসলাম তাকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে। বাড়িতে ফেরার পর তার অস্বাভাবিক আচরণ ধরা পড়লে সে বিষয়টি জানায় এর আগেও আমিনুল তার মেয়েকে যৌন হয়রানি করেছে।

ধর্ষণের শিকার ওই শিশুর নানী জানান, মক্তব থেকে বাড়ি ফেরার পথে এ ঘটনা ঘটে। মেয়েটিকে এখন হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে গ্রামের লোকজন আমিনুল ইসলামের বাড়িতে গেলে সে এসব অভিযোগ অস্বীকার করেন। 

এ ব্যাপারে ধর্ষকের পরিবারের সাথে একাধিক বার যোগাযোগ করেও পাওয়া যায়নি। শ্রীপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও এম এ সাইদ লিয়ন জানান, ধর্ষণের স্বীকার শিশুটিকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। 

শ্রীপুর থানার উপ পরিদর্শক (এসআই) কামরুল হাসান জানান ধর্ষককে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।