৭ই মার্চের চেতনায় জাতিকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান ওবায়দুল কাদেরের


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


৭ই মার্চের চেতনায় জাতিকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান ওবায়দুল কাদেরের

ঐতিহাসিক ৭ মার্চের চেতনায় জাতিকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, স্বাধীনতা ও সার্বভৌমত্বের বিরুদ্ধে অপশক্তির চক্রান্ত এখনো চলছে। তাই ৭ মার্চের চেতনায় জাতিকে ঐক্যবদ্ধ হতে হবে।

সোমবার সকালে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে রাজধানীর ধানমন্ডির ৩২-এ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে দলের কেন্দ্রীয় কমিটির সদস্যদের নিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এ আহ্বান জানান।

ওবায়দুল কাদের বলেন, ‘স্বাধীনতাবিরোধী অপশক্তি এখনো দেশে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। যারা দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে, তারা দেশের শত্রু। তাইবঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলতে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে জনগণকে ঐক্যবদ্ধ হয়ে ষড়যন্ত্রকারীদের প্রতিহত করতে হবে।

শ্রদ্ধা নিবদনে অংশ নেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, শাহজাহান খান, জাহাঙ্গীর কবির নানক, খায়রুজ্জামান লিটন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক, মির্জা আজম, এসএম কামাল হোসেন,আফজাল হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সাম্মী আহমেদ, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুস সবুর, কেন্দ্রীয় কমিটির সদস্য ইকবাল হোসেন অপু, মারুফা আক্তার পপিসহ অনেকেই।

ওআ/