পাইকগাছায় পুলিশের টহল গাড়িতে ককটেল হামলা, আটক ৪


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৬:১৮ অপরাহ্ন, ৩০শে অক্টোবর ২০২৩


পাইকগাছায় পুলিশের টহল গাড়িতে ককটেল হামলা, আটক ৪
গ্রেফতারকৃত চার আসামি

খুলনার পাইকগাছায় পুলিশের গাড়িতে ককটেল বিস্ফোরণ ও ইটের আঘাতে দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ পাঁচ রাউন্ড গুলি ছোড়ে। এ ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। 


থানা সূত্রে জানা গেছে, রবিবার (২৯ অক্টোবর) রাত সাড়ে ৭ টা ৪৫ মি: এর দিকে উপজেলার আলমতলা নামক এলাকায় উক্ত ঘটনাটি ঘটেছে। এবিষয়ে পুলিশ বাদী হয়ে ৪০ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ১৫০ জনকে আসামি করে থানায় মামলা করেছে। 


গ্রেফতার ব্যক্তিরা হলেন উপজেলার গড়ুইখালী ইউনিয়নের শান্তা গ্রামের নাজির হোসেন সরদার (৫২), সোলাদানা ইউনিয়নের ভিলেজ পাইকগাছার ডাঃ শফিকুল ইসলাম (৪২), গদাইপুর ইউনিয়নের জিয়াউদ্দিন নায়েব (৪৫) দেবদুয়ারের শেখ ইবাদুল হক। 


উল্লেখিত বিষয়ে পাইকগাছা থানা অফিসার ইনচার্জ মো. রফিকুল ইসলাম এর কাছে জানতে চাইলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গত ২৯'শে অক্টোবর, রবিবার জামায়াত-বিএনপির ডাকা হরতাল সফল ও নাশকতা করার জন্য নেতা-কর্মীরা উপজেলার আলমতলা স্থানে পরিকল্পনা করছিলেন। 


এ সময় পাইকগাছা থানার নিয়মিত টহল গাড়ি ওই স্থানে পৌঁছালে তাঁরা ককটেলের বিস্ফোরণ ও ইটপাটকেল ছুড়তে থাকে। ফলে ইটের আঘাতে দুই পুলিশ সদস্য আহত হয়। আহত পুলিশ সদস্য আব্দুর রহমান, ও ঝন্টু দাশকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। 


এবিষয়ে ৪০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ১৫০ জনের নামে থানায় মামলা হয়েছে। এবং উক্ত মামলায় জামায়াত-বিএনপির ৪ জন আটক ব্যাক্তিদের সোমবার সকালে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।


আরএক্স/