কুষ্টিয়ায় ফেন্সিডেলসহ মাদক ব্যবসায়ী আটক


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৭:৩৭ অপরাহ্ন, ২রা নভেম্বর ২০২৩


কুষ্টিয়ায় ফেন্সিডেলসহ মাদক ব্যবসায়ী আটক
ছবি: জনবাণী

কুষ্টিয়া মডেল থানা পুলিশের বিশেষ অভিযানে ২৯৬ বোতল ফেন্সিডেলসহ মো. শরিফুল ইসলাম (৩৫) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। 


বৃহস্পতিবার (২ নভেম্বর) বিকাল ৪ টার সময় কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের বিআরবির ক্যাবলস ইন্ডাস্ট্রিজের সামনে থেকে ফেন্সিডেলসহ তাকে আটক করা হয়।


আটককৃত শরিফুল ইসলাম কুষ্টিয়া সদর থানাধীন ত্রিমোহনী বিএলটিসি এলাকার মৃত করম আলীর ছেলে। এ ঘটনায় একটি বিলাশ বহুল প্রাডো মাইক্রো গাড়ি জব্দ করেছে পুলিশ। 


পুলিশ সূত্রে জানা যায়, কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপস) পলাশ কান্তি নাথ এর দিক নির্দেশনা মোতাবেক কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমানের নেতৃত্বে 


মডেল থানার ওসি তদন্ত দিপেন্দ্রনাথ, এসআই নজরুল, এএসআই শাহীন, এএসআই আসাদসহ সংগীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে কুষ্টিয়া বাইপাস থেকে ছেড়ে আসা একটি বিলাশ বহুল প্রাডো মাইক্রো গাড়ি বিআরবি ইন্ডাস্ট্রিজের সামনে থেকে গতিরোধ করে। পরে গাড়িতে তল্লাশি করে ২৯৬ বোতল ফেন্সিডেল উদ্ধার করে পুলিশ। 


অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপস) পলাশ কান্তি নাথ জানান, এটি একটি গোপন তথ্যের মাধ্যমে এখানকার জনগন ও আমাদের ডিবি পুলিশের কিছু তথ্য অনুযায়ী এই অভিযান পরিচালনা করা হয়। তথ্য ছিলো একটি বিলাশ বহুল প্রাডো গাড়িতে করে বিপুল পরিমান মাদক নিয়ে যাওয়া হচ্ছে। তথ্য দাতার গাড়ি ওভারটেক করে গাড়িটি চলে আসছিলো তখন তথ্য দাতারা এবং জনগন গাড়িটিকে চ্যালেঞ্জ করে। তারপর জনগন ও আমাদের পুলিশের সহায়তায় গাড়িটি গতিরোধ করা হয়। গাড়িটি তল্লাশি করে ৩ টি আলাদা বস্তা থেকে মোট ২৯৬ বোতল ফেন্সিডেল উদ্ধার করা হয়েছে। এঘটনায় গাড়িটির ড্রাইভারকে আটক করা হয়েছে। আমরা বিআরটিএ থেকে যআচাই করবো আসলে গাড়িটির মালিককে। আটকের পর ড্রাইভারকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে একজন এই ফেন্সিডেল গুলো তাকে বাইপাস থেকে  দিয়েছে। এই ফেন্সিডেলগুলো কুমারখালীতে পৌঁছানোর কথা ছিলো। আমরা তদন্ত করছি এই ঘটনার সাথে যারা জড়িত তাদের আইনের আওতায় আনার জন্য। 


এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমানের সাথে মুঠোফোনের মাধ্যমে যোগাযোগ করা হলে তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ২৯৬ বোতল ফেন্সিডেলসহ একজনকে আটক করা হয়েছে। একটি গাড়িও জব্দ করা হয়েছে। আসামীর বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। গহটনার সাথে জড়িতদের তদন্ত সাপেক্ষে আইনের আওতায় আনা হবে।


জেবি/এসবি