র‌্যাঙ্ক ব্যাজ পরলেন আনসার-ভিডিপির ৬ উপমহাপরিচালক


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ১২:৫১ অপরাহ্ন, ৭ই নভেম্বর ২০২৩


র‌্যাঙ্ক ব্যাজ পরলেন আনসার-ভিডিপির ৬ উপমহাপরিচালক
র‌্যাঙ্ক ব্যাজ পরাচ্ছেন আনসার-ভিডিপির মহাপরিচালক মেজর জেনারেল একেএম আমিনুল হক।

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদ্য পদোন্নতিপ্রাপ্ত ৬ জন কর্মকর্তাকে উপমহাপরিচালকের র‌্যাঙ্ক ব্যাজ পরিয়ে দিয়েছেন বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল একেএম আমিনুল হক, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, পিএইচডি। 


মঙ্গলবার (৭ নভেম্বর) সকাল ১০ টায় তাদের র‌্যাঙ্ক ব্যাজ পরানো অনুষ্ঠান বাংলাদেশ আনসার ও ভিডিপি একাডেমি, সফিপুর, গাজীপুরে অনুষ্ঠিত হয়।


এ সময় অতিরিক্তি মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল খোন্দকার ফরিদ হাসান, বিজিবিএম, পিবিজিএম (বার), বিএএম, এনডিসি, উপমহাপরিচালকবৃন্দ, পরিচালকবৃন্দ এবং বাহিনীর অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা-কর্মচারী ও আনসার ব্যাটালিয়ন এর সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।


পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাগণ ১৮তম ও ২১তম বিসিএস এর মাধ্যমে সহকারী পরিচালক হিসেবে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীতে যোগদান করেন। এরপর উপপরিচালক ও পরিচালক হিসেবে পদোন্নতি পেয়ে সন্তোষজনকভাবে কর্মজীবন অতিক্রম করায় গত ৬ নভেম্বর ২০২৩ তারিখে ৬ জন কর্মকর্তাকে পরিচালক পদ হতে উপমহাপরিচালক পদে পদোন্নতি প্রদান করা হয়। 


পদোন্নতিপ্রাপ্ত উপমহাপরিচালকগণ হলেন মোহাম্মদ আবদুল আউয়াল (১৮তম ব্যাচ), মো: রফিকুল ইসলাম (১৮তম ব্যাচ), মো: ফখরুল আলম (২১তম ব্যাচ), ড. মো: সাইফুর রহমান (২১তম ব্যাচ), মো: আশরাফুল আলম (২১তম ব্যাচ) ও মো: জিয়াউল হাসান (২১তম ব্যাচ)। 


বাহিনীর মহাপরিচালক তাদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান এবং তাদেরকে সঙ্গে নিয়ে কেক কাটেন।


আরএক্স/