মিছিল স্লোগানে মুখরিত খুলনা


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ১২:১৫ অপরাহ্ন, ১৩ই নভেম্বর ২০২৩


মিছিল স্লোগানে মুখরিত খুলনা
ছবি: সংগৃহীত

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে সকাল থেকে উৎসবের নগরীতে পরিণত হয়েছে খুলনা। নৌকা ও পদ্মা সেতুর আদলে তৈরি করা হয়েছে জনসভা মঞ্চ। সকাল থেকেই খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশস্থলে আসছেন নেতাকর্মীরা। ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’ ‘শেখ হাসিনার আগমন, শুভেচ্ছা স্বাগতম’,-এমন স্লোগানে স্লোগানে খুলনা মহানগর এখন মুখরিত।


সোমবার (১৩ নভেম্বর) সকাল ১০টার পর থেকে বাহারি সাজসজ্জা আর বাদ্যযন্ত্রের তালে তালে বিভিন্ন স্লোগানে নেচে গেয়ে উচ্ছ্বাস করছেন দলীয় নেতাকর্মীরা। এদিন বিকেল ৩টায় রূপসা ও ভৈরব তীরে নগরীর ঐতিহাসিক সার্কিট হাউজ মাঠে দলের বিভাগীয় জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 


পদ্মাসেতু চালু, খুলনা-মোংলা রেললাইনের উদ্বোধন ও মোংলা বন্দরের উন্নয়নে ভূমিকা রাখায় প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে পথে পথে স্লোগান দিচ্ছেন নেতাকর্মীরা। ইতিহাসের সাক্ষী হতে অপেক্ষার প্রহর গুণছেন সাধারণ মানুষও। 


আরও পড়ুন: রাজধানীর তেজগাঁও বাসে আগুন


এদিকে, সমাবেশকে ঘিরে তিন স্তরের নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে আইন-শৃঙ্খলা বাহিনী। সমাবেশস্থলে মাঠে মধ্যে ও মাঠের বাইরে সাদা পোশাকে পুলিশের সদস্যরা থাকবেন। সিসিটিভি ক্যামেরা বসানো হয়েছে সমাবেশ স্থলের চারপাশে। সমাবেশস্থলে প্রবেশ ও সমাবেশ শেষে নির্বিঘ্নে বেরিয়ে যেতে সহায়তা করবে পুলিশ। মহাসমাবেশে ১০ লাখ মানুষ সমাগম হবে বলে আশা করছেন আওয়ামী লীগ নেতারা।


জেবি/এসবি