নির্বাচন কোন একটা রাজনৈতিক দলের জন্য থেমে থাকবে না: হানিফ


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৭:০৮ অপরাহ্ন, ১৪ই নভেম্বর ২০২৩


নির্বাচন কোন একটা রাজনৈতিক দলের জন্য থেমে থাকবে না: হানিফ
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন, নির্বাচন কোন একটা রাজনৈতিক দলের জন্য থেমে থাকবে না। যে সমস্ত দলের নির্বাচন করার সক্ষমতা আছে তারা নির্বাচন করবে। যদি কোনো দল নির্বাচনে না আসে সেটা তাদের গণতান্ত্রিক অধিকার, তবে নির্বাচন যথাসময়েই হবে। এই নির্বাচন বানচাল ও বাধাগ্রস্ত করার জন্য বিএনপি ও তার পক্ষে কিছু দল তৎপরতা চালাচ্ছে। এতে কোন লাভ হবে না। কারণ নাশকতা মূলক কর্মকাণ্ড করে নির্বাচন বাধাগ্রস্ত বা বানচাল করা যাবে না।


মঙ্গলবার (১৪ নভেম্বর) বেলা ১টায় কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতাল উদ্বোধনের আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।


হানিফ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্বোধনের মাধ্যমে আজ থেকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে কুষ্টিয়া জেলাসহ আশপাশের কয়েকটি জেলার মানুষ উন্নত চিকিৎসা সেবা নিতে পারবে। এই অঞ্চলের মানুষের দীর্ঘদিনের স্বপ্ন বাস্তবায়ন হলো। 


এর আগে, গণভবন থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের উদ্বোধন ঘোষণা করেন।


এ সময় কুষ্টিয়া-৪ আসনের সাংসদ সেলিম আলতাফ জর্জ, জেলা পরিষদের চেয়ারম্যান সদর উদ্দিন খান, কুষ্টিয়া মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. মাহবুবুর রহমান খান, পরিচালক ডা. মারুফ হাসানসহ চিকিৎসক-কর্মকর্তা ও জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আরএক্স/