বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রবাসীর স্ত্রীর অনশন


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:২৯ অপরাহ্ন, ১৬ই নভেম্বর ২০২৩


বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রবাসীর স্ত্রীর অনশন
ছবি: সংগৃহীত

বিয়ের দাবিতে ৩ দিন ধরে অনশনে রয়েছে কুষ্টিয়া কুমারখালী উপজেলার চাঁদপুর ইউনিয়ের ধলনগর দক্ষিনপাড়ার সৌদি প্রবাসী সুমনের স্ত্রী অন্তরা খাতুন(২৫)। 


সৌদি প্রবাসী সুমনের সাথে ৬ বছর আগে বিবাহ হয় কুষ্টিয়া সদর উপজেলার হরিনারায়ণপুর ইউনিয়নের পদ্দনগরের আমিরুলের মেয়ে অন্তরা খাতুনের।


পারিবারিক সূত্রে জানা যায়, সোমবার (১৩ নভেম্বর) একই গ্রামের ধলনগর (দক্ষিণপাড়া) রশিদ বিশ্বাসের ছেলে আনিচ বিশ্বাস (২৫) নামে অভিযুক্ত যুবক অন্তরা খাতুনের ঘরে প্রবেশের বিষয়টি মেয়ের পরিবার এবং প্রতিবেশীরা বুঝতে পেরে ছেলেসহ মেয়েকে ঘরে আটকে রাখে। 


বিষয়টি ছেলের পরিবার জানতে পেরে দলবল নিয়ে মেয়ের বাড়িতে হামলা করে ঘরের তালা দরজা ভেঙ্গে ছেলেকে নিয়ে যায়। 


এই ঘটনা এলাকায় জানাজানি হলে মেয়ে যুবকের বাড়িতে অবস্থান করে। এরপর থেকেই অভিযুক্ত যুবক আত্মগোপনে রয়েছে।


অন্তরার পরিবার জানায়, মেয়ের সুখের সংসার আনিচ ভেঙে চুরমার করে দিয়েছে। আমরা তার বিচার চাই। নতুবা আমার মেয়েকে বিয়ে করে সংসার করুক।


এই বিষয়ে বুধবার (১৫ নভেম্বর) সন্ধ্যায় সরেজমিনে আনিচের বাড়িতে গিয়ে দেখা যায়, মেয়ে আনিচের বাড়িতে আছে এবং চৌরঙ্গী পুলিশ ক্যাম্পের একটি টিমও আনিচের বাড়িতে আছে। 


ছেলের পরিবারের কেউ  বাড়িতে না থাকায় ছেলের সমাজের মাতব্বরের সাহায্যে ছেলেকে হাজির করার নির্দেশ দেয়। পরবর্তীতে ছেলেকে হাজিরে ব্যর্থ হয়ে মেয়ের পরিবারের হাতে অন্তরা খাতুনকে বুঝে দেয়।


এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয় এবং মেয়েকে দেখতে বিভিন্ন এলাকার লোকজন অভিযুক্ত আনিচের বাড়িতে ভিড় জমাচ্ছেন। 

 

এই ব্যাপারে মেয়ের পরিবার কুমারখালী অফিসার ইনচার্জ বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করছে।


আরএক্স/