বাগেরহাটে আ.লীগের ক্যাম্পেইনার প্রশিক্ষক প্রশিক্ষণ


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:৪৪ অপরাহ্ন, ২৭শে নভেম্বর ২০২৩


বাগেরহাটে আ.লীগের ক্যাম্পেইনার প্রশিক্ষক প্রশিক্ষণ
আ.লীগের ক্যাম্পেইনার প্রশিক্ষক প্রশিক্ষণ। ছবি: জনবাণী

বাগেরহাট জেলা আওয়ামী লীগের ক্যাম্পেইনার প্রশিক্ষক প্রশিক্ষণ সোমবার (২৭ নভেম্বর) বিকেলে দলের জেলা কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। 


জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এ্যাড. ভূঁইয়া হেমায়েত উদ্দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষণ অনুষ্ঠান উদ্বোধন করেন।


দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও অংশগ্রহণমূলক নির্বাচন নিশ্চিত করে দলীয় প্রার্থীর পক্ষে প্রচারনা পরিচালনার লক্ষ্যে এই প্রশিক্ষণ কর্মশালা আয়োজন করা হয়।


বাংলাদেশ আওয়ামী লীগের রোড ট্যু স্মার্ট বাংলাদেশ অফ লাইন ক্যাম্পেইনের আওতায় বাগেরহাটসহ সারা দেশে এই কার্যক্রম পরিচালিত হচ্ছে।


কর্মশালায় প্রশিক্ষক হিসেবে ছিলেন কেন্দ্রীয় মাস্টার ট্রেইনার প্যানেলের সদস্য, খুলনা বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক তালুকদার রাসেল, সহকারী অধ্যাপক কাজী মুরাদ ও সহকারী অধ্যাপক রাকিবুল হাসান সিদ্দিকী। মূল প্রবন্ধ উপস্থাপন করেন আঞ্চলিক সমন্বয়ক মো: আরিফুল ইসলাম।


বাগেরহাটের এই প্রশিক্ষণ কর্মশালা সমন্বয় করেন রোড টু স্মার্ট বাংলাদেশ অফ লাইন ক্যাম্পেইন এর জেলা সমন্বয়কারী ও জেলা আওয়ামী লীগের তথ্য গবেষণা সম্পাদক আহাদ উদ্দিন হায়দার।


আরএক্স/