মাগুরায় প্রথম মনোনয়ন ফরম জমা দিলেন বাংলাদেশ কংগ্রেস চেয়ারম্যান


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:৫৪ অপরাহ্ন, ২৮শে নভেম্বর ২০২৩


মাগুরায় প্রথম মনোনয়ন ফরম জমা দিলেন বাংলাদেশ কংগ্রেস চেয়ারম্যান
ছবি: জনবাণী

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ডাব প্রতিকে নির্বাচনে অংশগ্রহণের জন্য  মাগুরা-১ ও ২ আসনের মনোয়ন ফরম জমা দিয়েছেন বাংলাদেশ কংগ্রেস চেয়ারম্যান এ্যাড. কাজী রেজাউল হোসেন। 


এ উপলক্ষে মঙ্গলবার (২৮ নভেম্বর) সকাল ১১ টায় জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা ম্যাজিস্টেট মোহাম্মদ আবু নাসের বেগ এর হাতে মনোনয়ন পত্র দাখিল করেন দলটির চেয়ারম্যানসহ নেতাকর্মীরা।


এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ কংগ্রেসের চেয়ারম্যান এ্যাড. কাজী রেজাউল হোসেন। মাগুরা জেলা কংগ্রেস সভাপতি শ্রীযুক্ত শতদল কুমার বিশ্বাস, সাধারণ সম্পাদক এবাদত মন্ডল, সাংগঠনিক সম্পাদক মোঃ বাচ্চু চৌকদার, মাগুরা জেলা কংগ্রেসের সমন্বয়কারী মোঃ সালমান খান, শ্রীপুর উপজেলা কংগ্রেসের আহ্বায়ক আসাদুজ্জামান আসাদ,  মাগুরা পৌর শাখার আহ্বায়ক মোঃ তারিকুল ইসলাম রাজু, মাগুরা জেলা ছাত্র কংগ্রেস এর আহ্বায়ক মোঃ কাজল ইসলামসহ জেলা, উপজেলা ও পৌরশাখার নেতৃবৃন্দরা। 


মনোনয়ন ফরম দাখিল শেষে তিনি সাংবাদিকদের জানান, দেশে যে চলমান সাংবিধানিক পজিশন হয়েছে তাতে নির্বাচন অপরিহার্য।  কোন দল কি করলো এটা তাদের নিজস্ব বেপার। তবে আমাদের নির্বাচন কমিশনের সাথে সংলাপ হয়েছে তারা আমাদেরকে আশ্বত্ব করেছেন নিরপেক্ষ, গ্রহণযোগ্য, সুষ্ঠু নির্বাচন উপহার দিবো।


মাগুরার ছেলে হিসাবে আমি মাগুরা-১ ও ২ আসনে নির্বাচনের জন্য আজ মনোনয়ন ফরম জমা দিলাম। 


আরএক্স/