জীবননগরে চুয়াডাঙ্গা-২ আসনের নৌকার মাঝি

জনগণের ভালোবাসায় সিক্ত হাজী আলী আজগার টগর


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৭:১২ অপরাহ্ন, ২৮শে নভেম্বর ২০২৩


জনগণের ভালোবাসায় সিক্ত হাজী আলী আজগার টগর
বক্তব্য রাখছেন হাজী আলী আজগার টগর - ছবি: জনবাণী

জনগণের ভালোবাসায় সিক্ত তৃতীয় বারের সফল সংসদ সদস্য ও চতুর্থবারেও আওয়ামী লীগের মনোনয়ন প্রাপ্ত  হাজী আলী আজগার টগর।


মঙ্গলবার (২৮ নভেম্বর)  বিকাল সাড়ে তিন টার দিকে হাসাদহ পৌঁছালে সড়কেই নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে তাকেবরণ করেন। তারপর বিশাল শোভা যাত্রাসহকারে জীবননগর চৌরাস্তার মোড়ে মুক্ত মঞ্চে জীবননগরবাসী ও দর্শনা আ.লীগের পার্টি অফিসে ও দর্শনা বঙ্গবন্ধু মঞ্চে চুয়াডাঙ্গা ২ আসনের সর্বস্তরের জনগন ও নেতাকর্মীরা তাকে গণসংবর্ধনা ও ফুলেল শুভেচছায় সিক্ত হন। 


জীবননগর বাসস্ট্যান্ডের মুক্তমঞ্চের গণসংবর্ধনায় তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার দেওয়া নৌকা নিয়ে নির্বাচনী এলাকায় পা রেখেই সর্বস্তরের নেতা-কর্মী ও জনগণের ভালোবাসায় সিক্ত আমি। আমার প্রতি এই ভালোবাসা দেশরত্ন শেখ হাসিনাকে উৎসর্গ করলাম।আওয়ামীলীগ দেশের অন্যতম সর্ব বৃহত দল এই দলে নির্বাচনে অংশ গ্রহন করার জন্য অনেক নেতাই মনোনয়ন চাইতে পারে। জননেত্রী যাকে যোগ্য মনে করে তাকেই মনোনয়ন দিবেন। তাই  উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকল ভেদাভেদ ভুলে সবাইকে নৌকায় ভোট দেওয়ার আহবান জানাই।


সভায় বক্তারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নেতৃত্বে গত ১৫ বছরে দেশের উন্নয়ন সাধিত হয়েছে। জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায না থাকলে তা কোনদিনও সম্ভব হতো না। আর তাই বাংলাদেশে এখন বিশ্বের উন্নয়নে রোল মডেল হিসেবে স্বীকৃত হয়েছে। আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিতব্য জাতীয় সংসদ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় নির্বাচিত করে আবারো দেশের উন্নয়নের ‌ সবাইকে একসাথে কাজ করার আহ্বান জানান।


অনুষ্ঠানের শুরুতেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ্য অর্পণ করা হয়। এর পূর্বে চুয়াডাঙ্গা ২ আসনের আওয়ামী লীগের এমপি মনোনয়ন প্রাপ্ত আলী আজগার টগর  সমর্থনে মোটরবাইক শোভাযাত্রা বের হয়।


এছাড়া চুয়াডাঙ্গা ২ আসনের আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের উদ্যোগে খন্ড খন্ড একাধিক মিছিল শহর প্রদক্ষিণ করে এবং স্লোঘানে স্লোগানে পুরো শহর ভরে উঠে।


জেবি/এসবি