নবম শ্রেণীর ছাত্রীকে নিয়ে উধাও প্রধান শিক্ষক


Janobani

জনবাণী ডেস্ক

প্রকাশ: ০৫:৫২ অপরাহ্ন, ৩০শে নভেম্বর ২০২৩


নবম শ্রেণীর ছাত্রীকে নিয়ে উধাও প্রধান শিক্ষক
ছবি: সংগৃহীত

গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় ৯ম শ্রেণীর মেধাবী ছাত্রীকে নিয়ে উধাও ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রতন আলী। এ ঘটনায় কালিয়াকৈর থানায় একটি অভিযোগ হয়েছে। এ নিয়ে এলাকায় চলছে নানা সমালোচনা। তবে মেয়েকে ফিরে পেতে কান্নাজড়িত কণ্ঠে আকুতি জানিয়েছেন তার বাবা।


অভিযুক্ত শিক্ষক হলেন ঢাকার ধামরাই থানার জামিরাবাড়ী এলাকার বেলায়েত হোসেনের ছেলে রতন আলী। তিনি সাটুরিয়া শোলহাটি উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হিসাবে কর্মরত আছেন।


মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুর পর্যন্ত ছাত্রীকে উদ্ধার ও অভিযুক্ত শিক্ষককে আটক করা যায়নি। ওই ঘটনায় অভিযোগ হলে ছাত্রীসহ অভিযুক্ত শিক্ষককে খুঁজছে কালিয়াকৈর থানা পুলিশ। 


আরও পড়ুন: কালিয়াকৈরে স্পিনিং মিলে আগুন


জানা যায়, কালিয়াকৈর উপজেলার সাটুরিয়াচালা এলাকার সাটুরিয়া শোলহাটি উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রতন আলী ছয় মাস আগে ওই বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসাবে যোগদান করেন। তিনি ওই বিদ্যালয়ের গণিত বিষয়ের শিক্ষক। বৃহস্পতিবার ২৩ নভেম্বর তিনি তার চিকিৎসার কথা বলে ৩ দিনের ছুটি নিয়ে চলে যান। ওই ছাত্রী রোববার সকালে প্রাইভেট পড়ার কথা বলে ওই বিদ্যালয়ের ৯ম শ্রেণির আরেক মেধাবী ছাত্রীর বাড়ি থেকে বের হয়ে যায়। পরে বিদ্যালয় সংশ্লিষ্ট ও পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও অভিযুক্ত শিক্ষক ও ছাত্রীর কোনো হদিস পায়নি। ছাত্রীকে নিয়ে উধাও হওয়ার ঘটনায় শিক্ষককে খুঁজছে কালিয়াকৈর থানা পুলিশ।


আরও পড়ুন: কালিয়াকৈরে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুই জনের


কালিয়াকৈর থানাধীন মৌচাক ফাঁড়ি পুলিশের উপপরিদর্শক (এসআই) শাহ আলম জানান, এ ঘটনায় থানায় অভিযোগ হয়েছে। তবে ওই ছাত্রীকে উদ্ধারসহ শিক্ষককে আটকের চেষ্টা চলছে।


এ ব্যাপারে উপজেলা নিবার্হী কর্মকর্তা (ইউএনও) তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ জানান, বিষয়টি জানার পর ওই শিক্ষকের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছি। কিন্তু উনাকে পাচ্ছি না। তবে এ বিষয়ে আমাদের কাছে অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


জেবি/এসবি