তেঁতুলিয়ায় গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে উপজেলা প্রকৌশলীর মৃত্যু


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ১১:৫৯ পূর্বাহ্ন, ৩রা ডিসেম্বর ২০২৩


তেঁতুলিয়ায় গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে উপজেলা প্রকৌশলীর মৃত্যু
নিহত উপজেলা প্রকৌশলী আবু সাইদ। ফাইল ছবি

পঞ্চগড়ে তেঁতুলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের খাদে পড়ে যায়, এতে আবু সাইদ নামে এক উপজেলা প্রকৌশলী নিহত হন। তিনি ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলা প্রকৌশলী। দুর্ঘটনায় তেঁতুলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ফজলে রাব্বি, উপজেলা সমাজসেবা কর্মকর্তা আল আমিন, সহকারী প্রোগ্রামার নবিউল করিম সরকার আহত হন। 


শনিবার (২ ডিসেম্বর) মধ্যরাতে সদর উপজেলার সাতমেরা ইউনিয়নের চেকরমারী এলাকায় এই দুর্ঘটনা ঘটে। 


আহতদের পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে আল আমিনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


পুলিশ ও স্থানীয়রা জানায়, রাতে কর্মকর্তারা তেঁতুলিয়া থেকে পঞ্চগড়ে যাচ্ছিলেন। পথে পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কের চাওয়াই সেতুর বাকে পৌছালে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে নিচে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান পীরগঞ্জ উপজেলা প্রকৌশলী আবু সাঈদ। অন্যদের স্থানীয়দের সহযোগিতায় ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতলে ভর্তি করেন। অতিরিক্ত গতির কারণেই এই দুর্ঘটনা হয়েছে বলে ধারণা করছে হাইওয়ে পুলিশ। তবে গাড়িটি কে চালাচ্ছিলেন তা নিশ্চিত হওয়া যায় নি। ঘটনার পর আহত কর্মকর্তাদের দেখতে হাসপাতালে যান জেলা প্রশাসক মো. জহুরুল ইসলাম ও পুলিশ সুপার এসএম সিরাজুল হুদা। 


পঞ্চগড় ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার তুষার কান্তি রায় জানান, রাত সোয়া ১ টায় আমাদের কাছে দুর্ঘটনার খবর আসে। আমাদের একটি দল ঘটনাস্থলে গিয়ে একজনের মরদেহ উদ্ধার করে এবং তিনজনকে আহত অবস্থায় পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।  


তেঁতুলিয়া হাইওয়ে থানা পুলিশে ওসি জাকির হোসেন মোল্লা বলেন, অতিরিক্ত গতির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে এই দুর্ঘটনা ঘটতে পারে। গাড়িটি তেঁতুলিয়া থেকে পঞ্চগড়ের দিকে যাচ্ছিল।


আরএক্স/