বাগেরহাটে যাত্রীবাহি বাসের ধাক্কায় নিহত ২


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ১২:৫২ অপরাহ্ন, ৩রা ডিসেম্বর ২০২৩


বাগেরহাটে যাত্রীবাহি বাসের ধাক্কায় নিহত ২
ছবি: জনবাণী

বাগেরহাটে যাত্রীবাহি বাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে।এসময় ব্যাটারি চালিত ইজি বাইকের চাকল ও মোটরসাইকেলের অপর এক যাত্রী গুরুত্বর আহত হয়েছে। আহতদের উদ্ধার করে প্রথমে বাগেরহাট জেলা হাসপাতালে পরে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। 


রবিবার (৩ ডিসেম্বর) সকাল ১০টার দিকে বাগেরহাট-পিরোজপুর মহাসড়কের চিতলী বৈটপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, জেলার শরণখোলা উপজেলার সোনাতলা এলাকার মান্নান জমাদ্দারের ছেলে মিজান মাজাদ্দার (৩৫) ও একই এলাকার ফারুক খানের ছেলে মটরসাইকেল চালক রাব্বি খান (২৫)।


বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের প্রধান সমন্বয়কারী পুলিশ পরিদর্শক বাবুল আক্তার জানান, সকাল ১০টার দিকে খুলনা থেকে বরিশালের উদ্দেশ্যে ছেড়ে আসা ধানসিঁড়ি পরিবহন  একই দিক থেকে আসা একটি মটরসাইকেল ও বিপরীত দিক থেকে আসা একটি ব্যাটারি চালিত ইজি বাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। 


এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলর দুইজন নিহত হয় এবং ইজি বাইকের চালক ও মটরসাইলের অপর এক আরোহী গুরুত্ব হয়। আহতদেরকে উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। দুর্ঘটনা কবলিত বাস ও মোটরসাইকেল পুলিশ হেফাজতে নিয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


আরএক্স/