কুষ্টিয়া-৪ জর্জের প্রতিদ্বন্দ্বী হয়ে ফিরলেন রউফ


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০৯:০০ অপরাহ্ন, ১১ই ডিসেম্বর ২০২৩


কুষ্টিয়া-৪ জর্জের প্রতিদ্বন্দ্বী হয়ে ফিরলেন রউফ
ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ - আব্দুর রউফ | ছবি: সংগৃহীত

কুষ্টিয়া-৪ (কুমারখালী-খোকসা) আসনে স্বতন্ত্র প্রার্থী আব্দুর রউফের মনোনয়নপত্র আপিল শুনানিতে বৈধ ঘোষণা করেছে নির্বাচন কমিশন। সোমবার (১১ ডিসেম্বর) রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন কমিশন ভবনে আপিল শুনানিতে তার মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়।


স্বতন্ত্র প্রার্থী আব্দুর রউফ বিষয়টি নিশ্চিত করে  বলেন, আপিলে মনোনয়নপত্র বৈধ বলে প্রার্থীতা ফিরে পেয়েছি। নির্বাচন অবাধ ও সুষ্ঠু হলে বিপুল ভোটে জয়লাভ করব। জনগণ আমার পাশে রয়েছে।


৪ ডিসেম্বর ক্রেডিট কার্ডে কিছু ঋণ থাকায় তার মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেন জেলা রিটার্নিং কর্মকর্তা জেলা প্রশাসক এহেতেশাম রেজা। পরে তিনি প্রার্থিতা ফিরে পেতে নির্বাচন কমিশনে আপিল করেন।


এই আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, জাসদের রোকনুজ্জামান, জাতীয় পার্টির আইন উদ্দিন প্রতিদ্বন্দ্বীতা করছেন।


আরও পড়ুন: কুষ্টিয়ায় ১৭ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল


কুষ্টিয়া-৪ (কুমারখালী-খোকসা) আসনে দ্বাদশ নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী বর্তমান সংসদ সদস্য ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার সেলিম আলতাব জর্জের প্রতিদ্বন্দ্বী হয়ে ফিরলেন আব্দুর রউফ।


আরও পড়ুন: কুষ্টিয়ায় কমিউনিটি পুলিশিং ডে উদযাপন


আব্দুর রউফ জেলা আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য। তিনি ২০১৪ সালে দশম জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে এই আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিল।


জেবি/এসবি