প্রেসক্লাব আলফাডাঙ্গা’র উদ্বোধন


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ১২:৩৫ অপরাহ্ন, ১৩ই ডিসেম্বর ২০২৩


প্রেসক্লাব আলফাডাঙ্গা’র  উদ্বোধন
ছবি: জনবাণী

ফরিদপুর জেলার আলফাডাঙ্গায় ‘প্রেসক্লাব আলফাডাঙ্গা’ এর অস্থায়ী কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে।


মঙ্গলবার (১২ ডিসেম্বর) রাত ৮টায় ফিতা কেটে আলফাডাঙ্গা চৌরাস্তায় ‘প্রেসক্লাব আলফাডাঙ্গা’র অস্থায়ী কার্যালয়ের উদ্বোধন করা হয়। 


এ সময় বীর মুক্তিযোদ্ধা ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম আকরাম হোসেন প্রেসক্লাব আলফাডাঙ্গা এর উদ্বোধন এবং নতুন কমিটি ঘোষণা করেন। এরপর এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


দৈনিক কালবেলা প্রতিনিধি তন্ময় উদ্দৌলার সঞ্চালনায় বাঙ্গালির সময়ের প্রতিনিধি আরিফুজ্জামান চাকলাদার আপেলের সভাপতিত্বে বক্তব্য রাখেন, নোয়াপাড়া উচ্চবিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আব্দুর রউফ তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আব্দুল আলিম সোজা, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সেলিম রেজা।


উদ্বোধনী অনুষ্ঠানে এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সভাপতি কাজি কাওসার টিটো, পৌর ছাত্রলীগের সভাপতি রায়হান আজিজ খানসহ রাজনৈতিক ব্যক্তিবর্গ, জনপ্রতিনিধি, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।


আরও পড়ুন: জনতা ব্যাংকের শাখা ব্যবস্থাপক সম্মেলন


এ সময় দৈনিক বাঙ্গালির সময় আলফাডাঙ্গা প্রতিনিধি আরিফুজ্জামান চাকলাদার আপেলকে সভাপতি এবং দৈনিক কালবেলা প্রতিনিধি তন্ময় উদ্দৌলাকে সাধারণ সম্পাদক করে একটি ১৭ বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে ফাতেহাবাদ প্রতিনিধি সৈয়দা নাজনীনকে সিনিয়র সহসভাপতি, মানবদর্পণ প্রতিনিধি মুকুল শরীফকে সহসভাপতি, জনবাণীর স্টাফ রিপোর্টার স্বপ্ন  মাহমুদকে যুগ্ন সাধারণ সম্পাদক, আমার সংবাদ প্রতিনিধি শাহিনুর রহমানকে সাংগঠনিক সম্পাদক, সরজমিন প্রতিনিধি নাঈম হাসানকে অর্থ সম্পাদক, গণসংহতি প্রতিনিধি তৈয়বুর রহমানকে প্রচার ও প্রকাশনা সম্পাদক, একুশের বাণী প্রতিনিধি কাজী কামরুল ইসলামকে সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক ঘোষণা করা হয়। কার্যনির্বাহী সদস্য পদে স্বাধীন সংবাদ প্রতিনিধি মামুন অর রশিদ, আমাদের নতুন সময় এবং আমাদের অর্থনীতি প্রতিনিধি ইস্রাফিল ফকির এবং ওয়ানলাইন মুক্তিযোদ্ধা টিভি প্রতিনিধি রাজু আহমেদ।


আরও পড়ুন: বোয়ালমারীতে চিরকুট লিখে শিক্ষার্থীর আত্মহত্যা


এছাড়াও ‘প্রেসক্লাব আলফাডাঙ্গা’ সাধারণ সদস্যরা হলেন পার্শ্ববর্তী বোয়ালমারী উপজেলা থেকে বাঙ্গালির সময় স্টাফ রিপোর্টার খন্দকার আব্দুল্লাহ,পার্শ্ববর্তী কাশিয়ানী উপজেলা থেকে কালবেলা প্রতিনিধি মিল্টন, সাপ্তাহিক আল-হেলাল প্রতিনিধি জান্নাতুল ফেরদাউস, কালের চাকার স্টাফ রিপোর্টার আসাদুজ্জামান আসাদ।


জেবি/এসবি