নড়াইলে মহান বিজয় দিবস উপলক্ষ্যে র‌্যালী


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:০১ অপরাহ্ন, ১৩ই ডিসেম্বর ২০২৩


নড়াইলে মহান বিজয় দিবস উপলক্ষ্যে র‌্যালী
বিজয় দিবস উপলক্ষ্যে র‌্যালী।

নড়াইলে মহান বিজয় দিবস উপলক্ষ্যে “স্মার্ট বাংলাদেশ স্মার্ট ক্রীড়াঙ্গন” বিষয়ক ক্রীড়া র‌্যালী ও প্রীতি ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। 


এ উপলক্ষ্যে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বুধবার (১৩ ডিসেম্বর) নড়াইল বীরশ্রেষ্ঠ নূর মোহম্মদ ষ্টেডিয়াম থেকে জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরীর নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালী শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। 


এ সময় অতিরিক্ত পুলিশ সুপার তারেক আল মেহেদী, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আইয়ুব খান বুলু ও অতিরিক্ত সম্পাদক কৃষ্ণপদ দাস, জেলা ক্রীড়া সংস্থার সদস্য ও খেলোয়রসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ র‌্যালীকে অংশগ্রহন করেন।


অপরদিকে, লোহাগড়া উপজেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার আয়েজনে নড়াইলের লোহাগড়ার মোল্লার মাঠে মহান বিজয় দিবস উপলক্ষ্যে নড়াইল জেলা একাদশ ও লোহাগড়া উপজেলা একাদশের মধ্যে এক প্রীতি ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। খেলা ১-১ গোলে ড্র হয়। 


সকালে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন নড়াইল জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস। এসময় লোহাগড়া উপজেলা নির্বাহী অফিসার অনিমেষ বিশ্বাস এবং উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য ও ক্রীড়াপ্রেমী দর্শক উপস্থিত ছিলেন। 


আরএক্স/