সব দ্বিধাদ্বন্দ্ব ভুলে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে: এ্যাড.শামসুল


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:০১ অপরাহ্ন, ১৭ই ডিসেম্বর ২০২৩


সব দ্বিধাদ্বন্দ্ব ভুলে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে: এ্যাড.শামসুল
এ্যাড.শামসুল হক টুকু। ফাইল ছবি

জাতীয় সংসদের ডিপুটি স্পিকার ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-১ (সাঁথিয়া-বেড়া আংশিক) আসনের আ.লীগের মনোনীত নৌকার প্রার্থী বীর মুক্তিযোদ্ধা এ্যাড.শামসুল হক টুকু এমপি  বলেছেন, নিজেদের মধ্যে মান-অভিমান ও দ্বিধাদ্বন্দ্ব ভুলে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে নৌকার পক্ষে কাজ করে জননেত্রী শেখ হাসিনার নৌকাকে আবারও বিজয়ী করে তাঁকে রাষ্ট্র ক্ষমতায় বসাতে হবে। 


আরও পড়ুন: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের সীমানা চূড়ান্ত


শনিবার (১৬ ডিসেম্বর) সন্ধ্যায় মহান বিজয় দিবস উদ্‌যাপন উপলক্ষে উপজেলার নাকালিয়া মনজুর কাদের ডিগ্রী কলেজ মাঠে হাটুরিয়া-নাকালিয়া ইউনিয়নের সাবেক ৩ নং ওয়ার্ড (৭,৮,৯) নং ওয়ার্ড আ.লীগের আয়োজনে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


তিনি আরও বলেন, বিএনপি-জামায়াত দেশের শত্রু, ওরা দেশকে ধ্বংস করতে চায়, আর আ.লীগ দেশের আরও উন্নয়ন করতে চায়। তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, যাঁরা ৭ জানুয়ারি ভোটের দিন ভোট কেন্দ্রে যেতে ভোটারদের বাঁধা দেবে তাঁদেরকে প্রতিহত করতে হবে। 


আরও পড়ুন: সংসদ নির্বাচনে ব্যবহার হচ্ছে না সিসি ক্যামেরা


উল্লেখ্য,৭ নং ওয়ার্ড আ. লীগের সভাপতি মো. ইয়ামিন আলির সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন বেড়া উপজেলা আ. লীগের সাধারণ সম্পাদক প্রভাষক আবু সাঈদ, পাবনা জেলা পরিষদের সদস্য মাসুদ রানা ময়ছার,সাবেক ছাত্রনেতা আবুল কালাম আজাদ, স্থানীয় ইউপি চেয়ারম্যান আ.হামিদ সরকার,  ইউনিয়ন আ.লীগের সভাপতি আবু বকার সিদ্দিক, সাধারণ সম্পাদক একেএম সায়েম মনি,ইউনিয়ন আ.লীগের সাবেক সভাপতি হাজী নুর ইসলাম সাবেক সাধারণ সম্পাদক সাংবাদিক ওসমান গনি প্রমূখ।


আরএক্স/