নোবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী নীল দল


Janobani

ক্যাম্পাস প্রতিনিধি

প্রকাশ: ১১:২২ পূর্বাহ্ন, ১৯শে ডিসেম্বর ২০২৩


নোবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী নীল দল
অধ্যাপক ড. বিপ্লব মল্লিক ও অধ্যাপক ড. মো. আনিসুজ্জামান। ফাইল ছবি

বিএনপিপন্থী শিক্ষকদের সংগঠন সাদা দল নির্বাচন বর্জন করায় ও স্বতন্ত্র কোনো প্রার্থী না থাকায় নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শিক্ষক সমিতির ২০২৪ সালের কার্যকরী পরিষদের নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয় পেয়েছে আওয়ামীপন্থী শিক্ষকদের সংগঠন ‘নীল দল’।


শুক্রবার (১৮ ডিসেম্বর) সন্ধ্যায় প্রধান নির্বাচন কমিশনার মো. মোহাম্মদ সাইফুল ইসলাম, নির্বাচন কমিশনার মো. বেল্লাল হোসাইন ও নওরীন ইয়াসমিন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে ফল ঘোষণা করা হয়। নির্বাচনে কোনো প্রতিদ্বন্দ্বী না পেয়ে নীল দলের পুরো প্যানেলকে বিজয়ী ঘোষণা করে নির্বাচন কমিশন।


আরও পড়ুন: বিএনসিসির নোবিপ্রবি প্লাটুনের সিইউও সাজিদ


নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) শিক্ষক সমিতির সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন শিক্ষা বিজ্ঞান অনুষদের ডিন ও শিক্ষা বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. বিপ্লব মল্লিক ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন প্রক্টর ও ফিসারিজ অ্যান্ড মেরিন সায়েন্স বিভাগের অধ্যাপক ড. মো. আনিসুজ্জামান।


আরও পড়ুন: নোবিপ্রবিতে বর্ণাঢ্য আয়োজনে মহান বিজয় দিবস উদযাপিত


নির্বাচিত অন্যরা হলেন, সহ-সভাপতি ড. এসএম মাহবুবুর রহমান ও ড. কাওসার হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. মুহাইমিনুল ইসলাম সেলিম ও সাহানা রহমান, কোষাধ্যক্ষ মো. ইফতেখার পারভেজ, প্রচার সম্পাদক নাসমুস সাকিব খান, শিক্ষা ও গবেষণা সম্পাদক ড. মোহাম্মদ মহিনুজ্জামান এবং ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. শাহিন কাদির ভূঁইয়া।


এছাড়া সদস্য পদে নির্বাচিত হয়েছেন, ড.মোহাম্মদ আতিকুর রহমান ভূঁঞা, শেখ মারুফা নাবিলা, মো. ইফতেখারুল আলম ইফাত, মোহাম্মদ আসাদুজ্জামান ও হুমায়রা সুলতানা।


আরএক্স/