নদীর পাড়ে ভেসে ছিল তরুণ ও বিদেশি তরুণীর লাশ


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


নদীর পাড়ে ভেসে ছিল তরুণ ও বিদেশি তরুণীর লাশ

দোল অনুষ্ঠানের আগে এক বিদেশি তরুণীসহ দুই ভক্তের মৃতদেহ উদ্ধার। নদীর পাড় থেকে দু'জনের দেহ উদ্ধার হয়। ভারতের পশ্চিমবঙ্গের নদিয়ার মায়াপুরে ব‍্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। 

নদীতে ডুবে তাঁদের মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে। মায়াপুর ফাঁড়ি পুলিশ দেহ দু'টি উদ্ধার করে ময়নাতদন্তের জন‍্য মর্গে প্রেরণ করে। ময়নাতদন্ত রির্পোট হাতে আসার অপেক্ষায় পুলিশ সদস্যরা। 

নিহতরা হলেন বিশ্বরুপ দাস(২১) ও লীলা অবতার দাস(৩৫) নামের এক বিদেশিনী। 

জান যায়, তাঁরা দু'জনে মায়াপুর ইসকনের ভক্ত। বুধবার (৯ মার্চ) সন্ধ‍্যায় ভ্রমণে গিয়েছিলেন তিনি। সম্ভবত সেই সময়ে নৌকা থেকে নদীতে একজন পড়ে যান। তাঁকে উদ্ধার করতে গিয়ে আরও একজন তলিয়ে যায়। তা নিয়ে রীতিমতো শোরগোল পড়ে যায়। খবর দেওয়া হয় মায়াপুর পুলিশ ফাঁড়িতে। পুলিশ তাড়াতাড়ি  ঘটনাস্থলে পৌঁছে আরম্ভ করেন খোজাখুজি। রাত ১০টা ৩০ মিনিটের সময় নদীর ধারে এক যুবকের দেহ ভেসে উঠতে দেখা যায়। ঘন্টাখানেক পর ওই বিদেশি তরুণীর দেহও ভেসে উঠে। স্থানীয়দের নজরে পড়ে দু'টি দেহ। তারপর ওই দু'জনকে উদ্ধার করে মায়াপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কর্তব‍্যরত চিকিৎসকরা তাঁদের মৃত বলে জানান। বৃহস্পতিবার সকালে মায়াপুর গ্রামীণ হাসপাতাল থেকে দেহ দু'টি নবদ্বীপ থানায় নিয়ে যাওয়া হয়। 

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, ওই যুবক ও যুবতী দু'জনে সান্ধ‍্যকালীন ভ্রমণে বেরিয়ে সন্ধ্যায় তলিয়ে যান। মৃত্যুর নেপথ‍্যে অন‍্য কোনও কারণ  আছে কিনা তা পুলিশ খতিয়ে দেখছে।

এসএ/