পাবনা-১ আসনে ভোট প্রার্থনায় ভোটারের দ্বারে দ্বারে সাইয়িদ


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:৪৩ অপরাহ্ন, ২১শে ডিসেম্বর ২০২৩


পাবনা-১ আসনে ভোট প্রার্থনায় ভোটারের দ্বারে দ্বারে সাইয়িদ
ছবি: জনবাণী

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পাবনা - ১ (সাঁথিয়া-বেড়া ) আংশিক আসনে স্বতন্ত্র প্রার্থী সাবেক তথ্য প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আবু সাইয়িদ প্রচার-প্রচারণায় ব্যস্ত  সময় পার করছেন। 


বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সকালে তিনি তাঁর নির্বাচনি এলাকা বেড়া পৌর এলাকার ৪ ও ৫নং ওয়ার্ডের পায়না,সম্ভুপুরে তাঁর সমর্থকদের সঙ্গে নিয়ে গণসংযোগ করেন এবং তাঁর ট্রাক-প্রতীক সংবলিত লিফলেট বিতরণ করা সহ ভোট প্রার্থনা করেন। 


আরও পড়ুন: পাবনায় জেলা যুবলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত


আগের দিন বুধবার তিনি সাঁথিয়া উপজেলার নন্দনপুর, ধুলাউড়ি, সহ বেড়া উপজেলার চাকলা, কৈটোলা, হাটুরিয়া-নাকালিয়া ইউনিয়নের বিভিন্ন হাট- বাজার ও গ্রামে ভোটারদের সাথে মতবিনিময় ও তাঁর ট্রাক প্রতীকে ভোট প্রার্থনা করেন। 


অপর দিকে একই দিন বুধবার বিকেলে আ.লীগের মনোনীত নৌকার প্রার্থী ডেপুটি স্পিকার বীর মুক্তিযোদ্ধা এ্যাড.শামসুল হক টুকু বেড়া সিঅ্যান্ডবি গোল চত্তরে বেড়া পৌর ও সাঁথিয়ার করমজা ইউনিয়ন আ. লীগ আয়োজিত বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা ও মনোজ্ঞ  সাংস্কৃতি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ্যাড.শামসুল হক টুকু বলেন, নৌকা উন্নয়নের প্রতীক, তাই দেশের উন্নয়ন অব্যাহত রাখার লক্ষ্যে আগামী ৭ জানুয়ারি সারাদিন নৌকা মার্কায় ভোট দেওয়ার  অনুরোধ জানান। 


আরও পড়ুন: পাবনা মোটর চালক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাসুদ


নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, বিএনপি-জামায়াত অগ্নি সন্ত্রাস করে ভয়ভীতি দেখিয়ে ভোট কেন্দ্রে আসতে ভয়ভীতি, বাঁধা, দেওয়ার ষড়যন্ত্র করছে এদেরকে প্রতিহিত করতে হবে এবং ভোটারদের উপস্থিতি বাড়াতে হবে।


আরএক্স/