পাবনা মোটর চালক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাসুদ


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০১:৩৬ অপরাহ্ন, ১৩ই ডিসেম্বর ২০২৩


পাবনা মোটর চালক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাসুদ
মাসুদ রানা। ফাইল ছবি

পলাশ হোসেন, পাবনা: বাংলাদেশ আওয়ামী কেন্দ্রীয় মোটর চালক লীগের সভাপতি সাধারণ সম্পাদকের সিদ্ধান্ত মোতাবে একটি প্রেস বিজ্ঞপ্তিতে মাসুদ রানাকে ভারপ্রাপ্ত সভাপতি দায়িত্ব দেন।  


মাসুদ রানা বলেন, আমি শ্রদ্ধার সাথে স্মরণ করছি যার জন্ম না হলে বাংলাদেশ হতো না, সেই মহান নেতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে এবং ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি বাংলাদেশ আওয়ামী মোটর চালক লীগের প্রতিষ্ঠাতা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা-এমপির প্রতি ও বাংলাদেশ আওয়ামী মোটর চালক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি, হাজী মোহাম্মদ আলী হোসেন। বাংলাদেশ আওয়ামী মোটর চালক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সফল সাধারণ সম্পাদক ইমরান খান ।


আরও পড়ুন: দেশের সর্ব কনিষ্ঠ প্রার্থী সাংবাদিক পারভীন খাতুন


তিনি আরো বলেন, আমি আপনাদের দোয়া ও সহযোগিতা নিয়ে পাবনা জেলা আওয়ামী মোটর চালক লীগের পুরাতন এবং নতুন নেতৃবৃন্দদের সাথে নিয়ে সকলের পরামর্শ অনুযায়ী সততা এবং নিষ্ঠার সাথে এই সংগঠনকে সুসংগঠনে পরিণত করার প্রতিশ্রুতি জ্ঞাপন করছি।


সেই সাথে পাবনা জেলা ও সকল উপজেলা  আওয়ামী মোটর চালক লীগের নেতৃবৃন্দদেরকে আহ্বান করছি জাতীয় নির্বাচনকে সামনে রেখে আমরা সবাই কাঁধে কাঁধ মিলিয়ে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রতিশ্রুতি দিয়ে, বিজয় নিশ্চিত করে ঘরে ফিরব ইনশাল্লাহ। 


আরএক্স/