বিএসএমএমইউতে রোগীদের ভোগান্তি কমাতে সিআরএম মেশিন উদ্বোধন


Janobani

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০৫:৩১ অপরাহ্ন, ২১শে ডিসেম্বর ২০২৩


বিএসএমএমইউতে রোগীদের ভোগান্তি কমাতে সিআরএম মেশিন উদ্বোধন
সিআরএম মেশিন উদ্বোধন করছেন অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে রোগীদের ভোগান্তি কমাতে ক্যাশলেস লেনদনের মাধ্যম ক্যাশ রিসাইকেলার মেশিন (সিআরএম) এর শুভ উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ। 


বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) কেবিন বিভাগের নিচতলতায় সাধারণ জরুরি বিভাগেএই মহতী কার্যক্রমের শুভ উদ্বোধন করেন। উক্ত সেবা চালু হওয়ার ফলে এখন থেকে রোগীরা দিন রাত ২৪ ঘণ্টা নগদ টাকা উত্তোলন, জমা এবং বিভিন্ন বিল অত্যন্ত সহজেই কার্ডের মাধ্যমে অথবা কার্ড ছাড়াও টাকা জমা করতে পারবেন।  


আরও পড়ুন: রংপুর মেডিক্যাল কলেজ পরিদর্শনে বিএসএমএমইউর উপাচার্য


উপাচার্য অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ ক্যাশ রিসাইকেলার মেশিনকে ডিজিটাল বাংলাদেশ ও স্মার্ট বাংলাদেশের একটি সাফল্য হিসেবে উল্লেখ করে বলেন, এর মাধ্যমে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে একটি নতুন দিগন্তের সূচনা হলো, যা একটি মাইলফলক হিসেকে চিহ্নিত হয়ে থাকবে এবং এখানে আগত রোগীরা বিশেষভাবে উপকৃত হবেন।  


এসময় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের সম্মানিত কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ আতিকুর রহমান, ডিন অধ্যাপক ডা. দেবব্রত বনিক, ডিন অধ্যাপক ডা. দেবতোষ পাল, পরিচালক (হাসপাতাল) ব্রিগে.জে. ডা. মো. রেজাউর রহমান, অতিরিক্ত পরিচালক (হাসপাতাল) ডা. পবিত্র কুমার দেবনাথ, সহকারী প্রক্টর সহযোগী অধ্যাপক ডা. মো. ফারুক হোসেন প্রমুখসহ পূবালী ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।


আরএক্স/