সাবেক মেয়র জাহাঙ্গীরের কোন কথা আমি বিবেচনায় নেই না: মুক্তিযুদ্ধ মন্ত্রী


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০২:১৭ অপরাহ্ন, ২৪শে ডিসেম্বর ২০২৩


সাবেক মেয়র জাহাঙ্গীরের কোন কথা আমি বিবেচনায় নেই না: মুক্তিযুদ্ধ মন্ত্রী
মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। ছবি: জনবাণী

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেন, গাজীপুরের সাবেক মেয়র জাহাঙ্গীর আলমের কোন কথা আমি বিবেচনায় নেই না। তার কথা বিবেচনা করার মতো লোক তিনি এখনো হননি, যখন হবে তখন বিবেচনা করবো।


রবিবার (২৪ ডিসেম্বর) সকালে কালিয়াকৈর উপজেলার মৌচাক এলাকায় এক মতবিনিময় সভায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।


আরও পড়ুন: প্রতিযোগিতা করে টিকে থাকতে হবে: মুক্তিযুদ্ধ মন্ত্রী


আওয়ামী লীগের দলীয় পদধারী লোক নির্বাচনে নৌকার বিপক্ষে যদি কাজ করে সেক্ষেত্রে আপনাদের কি করনীয় এমন প্রশ্নে মোজাম্মেল হক বলেন, তাদের বিষয়ে দল সিদ্ধান্ত নিবে, এখানে আমার একক কোন মত নেই। দল যে সিদ্ধান্ত নিবে আমি সেটার পক্ষে। তবে যারা প্রার্থী হয়েছে তাদের অভিনন্দন জানাই, ধন্যবাদ জানাই। তবে অনেকে যে ভাষায় কুৎসা রটনা করছে তা দুঃখজনক। যারা কথা বলছে যদি জবাব দেয়ার মতো পর্যায় যায় তখন জবাব দিব।


এ সময় তিনি আরও বলেন, আপনারা জানেন একসময় কালিয়াকৈরে সন্ত্রাসী কর্মকাণ্ড ও রাজনৈতিকভাবে অরাজকতা ছিল। আমি চেষ্টা করেছি যেন এখানে শান্ত পরিবেশ থাকে। দলবল নির্বিশেষে সবাই স্বাভাবিক জীবনযাপন করতে পারে। কালিয়াকৈরে যেনো রাজনৈতিক প্রতিহিংসামূলক কর্মকাণ্ড না হয় সেটি খেয়াল রেখেছি। এটা দেশবাসীর ও এ অঞ্চলের মানুষ নির্বাচনে মূল্যায়ন করবে। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি আগামী ৭ জানুয়ারি এ এলাকার মানুষ ভোট দিয়ে সকল প্রশ্নের জবাব দিবে।


আরও পড়ুন: কঠোর হচ্ছে সরকার: মুক্তিযুদ্ধ মন্ত্রী


এছাড়াও মন্ত্রী তার নির্বাচনী এলাকায় বিগত দিনের উন্নয়নমূলক কর্মকান্ড কথা তুলে ধরেন। রাজনৈতিক অঙ্গনে প্রবীন এ নেতাকে নিয়ে আওয়ামিলীগ সমর্থিতরা আগামী ৭ ই জানুয়ারী গাজীপুর এক আসনের উন্নয়নের ধারা অব্যহত রাখতে বিজয়ী করার লক্ষে কাজ করছেন। 


আরএক্স/