জীবননগরে ইয়াবা-ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ১১:০৪ পূর্বাহ্ন, ২৭শে ডিসেম্বর ২০২৩


জীবননগরে ইয়াবা-ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার
ইয়াবা, ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ী।

চুয়াডাঙ্গা জীবননগর থানা পুলিশের মাদকবিরোধী পৃথক দুটি অভিযানে বাঁকা ব্রিক্স ফিল্ড ও ধোপাখালী এলাকা থেকে ইয়াবা, ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ী নাজমুল ও শাকিল হোসেনকে গ্রেফতার করেন পুলিশ।


পুলিশ সুত্র থেকে জানা গেছে, মঙ্গলবার (২৬ ডিসেম্বর) জীবননগর থানার অফিসার ইনচার্জ ওসি এসএম জাবীদ হাসানের নেতৃত্বে এসআই এস এম রায়হান ও এসআই জামাল হোসেন সঙ্গীয় ফোর্সসহ দিনগত রাতে পৃথক দুটি মাদকবিরোধী অভিযান পরিচালনা করে রাত পোনে ১১ টার সময় বাঁকা ব্রিক্স ফিল্ড এলাকার এন বি এস ব্রিকস সংলগ্ন জীবননগর টু কালীগঞ্জ মহাসড়কের থেকে নাজিবুল হোসেন ওরফে নাজমুলকে ১০২ পিচ ইয়াবা ট্যাবলেটসহ  গ্রেফতার করেন। একই রাত ১০ টা ৫০ মিনিটের সময় উপজেলার ধোপাখালী গ্রামের ওহিদুলের চায়ের দোকানের সামনে থেকে শাকিল হোসেনকে ১১ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করেন।


আরও পড়ুন: দিলীপ কুমারের সমর্থকদের বিরুদ্ধে পাল্টা মামলা


মাদকসহ গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা পার্শবর্তী ঝিনাইদহ জেলার সদর থানার ব্যাপারীপাড়ার আবুল বাশাসের ছেলে নাজিবুল হোসেন ওরফে নাজমুল (৫৩) অপরজন জীবননগর উপজেলার ধোপাখালী গ্রামের তোহিদুরের ছেলে শাকিল হোসেন (২৭)।


গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে জীবননগর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা রুজু করা হয়েছে। তাদেরকে বুধবার দুপুরে চুয়াডাঙ্গা কোর্ট হাজতে প্রেরণ করা হবে বলে জানা গেছে।


আরএক্স/